Thursday , September 19 2024
Breaking News
Home / opinion / তারেকের গালির ভয়ে বিএনপি নেতারা জেল থেকে বের হচ্ছেন না: গোলাম মাওলা রনি (ভিডিও)

তারেকের গালির ভয়ে বিএনপি নেতারা জেল থেকে বের হচ্ছেন না: গোলাম মাওলা রনি (ভিডিও)

২০২৪ সালের বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে পুনরায় ক্ষমতাসীন হলো আওয়ামী লীগ। আর এই নির্বাচনের পর ইতিমধ্যে আওয়ামী লীগ মন্ত্রিসভা গঠন করে ফেলেছে। যাতে করে আরো বড় ধরনের সংকটে পড়েছে বিএনপি। এদিকে তারেক জিয়া লন্ডন থেকে নির্দেশনা দিলেও কার্যকর কোন ফল প্রসূতা অর্জন করাতে পারেননি নেতা কর্মীদের দিয়ে। তবে অনেক নেতা কর্মী তারেক জিয়ার দূর্ব্যবহার নিয়েও কথা বলেছেন। এবার এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন সমালোচক গোলাম মাওলা রনি। তার পোস্টটি হুবুহু তুলে ধরা হলো-

”কথায় কথায় গালাগালি করেন তারেক রহমান ! তাঁর গালির ভয়ে বিএনপি নেতারা জেল থেকে বের হচ্ছেন না !”

এর আগে গত বছরের ২৮ জুলাই বিএনপির জনসভার পর বিএনপি নেতারা ছিলেন খোশমেজাজে। তারা লন্ডনে তারেক জিয়ার প্রতিক্রিয়া জানার জন্য তাকে ফোন করেন। ওই প্রান্ত থেকে তারেক জিয়া কি বলেন তা শোনার জন্য স্পিকার অন করেছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার সঙ্গে ছিলেন বিএনপির আরও কয়েকজন নেতা। এ সময় তারেক জিয়া মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অকথ্য ভাষায় গালাগালি করেন।

তিনি মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে একজন দায়িত্বজ্ঞানহীন, ভীরু, নপুংসক নেতা হিসেবে চিহ্নিত করেন। তারেক জিয়ার অশ্রাব্য গালিগালাজ ও নোংরা কথায় হতবিহ্বল হয়ে পড়েন অন্য নেতারা। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখ মুহূর্তেই ফ্যাকাশে হয়ে যায়। তারেক জিয়া নির্দেশ দেন যে, ”এভাবে আন্দোলনের কোনো কর্মসূচি হবে না। এ ধরনের কর্মসূচি দিয়ে সরকারের পতন ঘটানো যাবে না। একটি আক্রমণাত্মক কর্মসূচি প্রয়োজন। আমার দরকার লা”শ।” এমন বক্তব্য নিয়ে দলের মধ্য শুরু হয় আলোচনা।

About bisso Jit

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *