Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তারিখ বলব না, এবার দেশে ফিরেই বলবো : শাকিব খান

তারিখ বলব না, এবার দেশে ফিরেই বলবো : শাকিব খান

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। সমান ভাবেই দুই বাংলায় অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি জনপ্রিয়তা শীর্ষে অবস্থান করছেন। আলোচিত এই অভিনেতা বিভিন্ন ঘটনায় জড়িয়ে প্রায় আলোচনায় এসে থাকেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। বাংলাদেশে ফিরে যাওয়ার সময় হয়েছে বলে মন্তব্য করে যা বললেন জনপ্রিয় এই নায়ক।

গত শুক্রবার (২৯ জুলাই) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ওয়ার্ল্ড ফেয়ার মেরিনায় সুপারস্টার শাকিব খান ও বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। যার শিরোনাম ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’।

এর আগে সিনেমা ও ক্রিকেট অঙ্গনের এই দুই তারকাকে একসঙ্গে টিভি অনুষ্ঠানে দেখা গেছে। সেসব অনুষ্ঠানে তারা জানান তাদের জীবনের অজানা ঘটনা। তবে এবারই প্রথম দর্শকদের সামনে একসঙ্গে মঞ্চে আসছেন শাকিব ও সাকিব।

অনুষ্ঠানে শাকিব খানকে প্রশ্ন করা হয়- আপনি যদি হলিউডে সিনেমায় কাজ করেন তাহলে কোন চরিত্রে কাজ করতে চান?

জবাবে শাকিব খান বলেন, সবে তো এখানে পা রাখলাম ভাই। আর এখানে বসেই তো পাশে একজন সুন্দরী বসিয়েছি। কিছুদিন সময় দেন। এছাড়া জেনে খুব ভালো লাগলো- বাংলাদেশের বংশভূত অনেক টেকনেশিয়ান হলিউড সিনেমায় কাজ করছেন। এ এখানে যারা প্রবেশ করেছে তারা সবাই সফল হয়েছে।

তিনি বলেন, ‘এক্সট্রাকশন’ নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় সিনেমা। কিন্তু এই মুভিটা আমাদের বাংলাদেশ নিয়ে বানানো হয়েছে। রেটিং এর দিক থেকে এটা কিন্তু সবার উপরে ছিল। এটা আমাদের দেশের জন্য আনন্দের বিষয়। আগামী দিন চরিত্র কোনটা দেবে সেটা তো জানিনা তবে কাজ করবো।’

গ্রিন কার্ড পাওয়া এবং বাংলাদেশে আসার বিষয়ে জানতে চাইলে শাকিব খান বলেন, “আমি অনেক আগেই গ্রিনকার্ড গেয়েছি। এখন ফিরে যাওয়ার সময় হয়েছে। কয়েকদিনের মধ্যেই দেশে চলে যাচ্ছি। তারিখ বলব না। কারণ আগে দুই তিনবার ডেট মিস হয়েছে।এবার দেশে ফিরেই বলবো।

প্রসঙ্গত, বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও দেশের ফেরার জন্য তিনি সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান জনপ্রিয় এই অভিনেতা। তবে কবে ফিরছেন সে বিষয়টি গোপন রেখেছেন জনপ্রিয় এ নায়ক।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *