Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তারা যে সন্ত্রাসী সংগঠন তার অসংখ্য প্রমাণ রয়েছে: পরশ

তারা যে সন্ত্রাসী সংগঠন তার অসংখ্য প্রমাণ রয়েছে: পরশ

দেশের বিভিন্ন এলাকায় বিএনপিসহ বিরোধী দলের অনেক রাজনীতিবিদরা  প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ গড়ে তুলছে। তাদের এই সমাবেশ অনুষ্ঠানের অরাজকতা সৃষ্টি করতে চাইলে প্রতিহত করেছে পুলিশ।  যার যার ফলে অনেক হতাহত হয়েছে এমন ঘটনাও সংবাদমাধ্যমের প্রকাশ হয়েছে। সম্প্রতি এসব বিষয় নিয়েই ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে শেখ ফজলে শামস পরশের বক্তব্য আলোড়ন সৃষ্টি করেছে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বিএনপি-জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন। তিনি বলেন, বিএনপি-জামায়াত যে সন্ত্রাসী সংগঠন তার অসংখ্য প্রমাণ রয়েছে। বুধবার রাজধানীর সবুজবাগ বালুর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে শেখ ফজলে শামস পরশ এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগ ঘোষিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচির আয়োজন করা হয়। শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপি-জামায়াত জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত করতে চাইলে আওয়ামী লীগ ও যুবলীগ জানে কীভাবে রাজপথে এই চক্রকে মোকাবেলা করতে হয়। তিনি যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ঐক্যবদ্ধ ও ধৈর্য্য ধরে থাকবেন। বিএনপি-জামায়াতের কৌশল আমাদের সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করা । তারা আমাদের পায়ে পা দিয়ে যুদ্ধ করতে চাইবে। তাদের ফাঁদে পা দেবেন না। তবে আমরা রাজপথে হাল ছাড়ব না।

বিএনপি’র বিক্ষোভ সমাবেশে এ পর্যন্ত অনেকে নিহত ও শতশত লোক আহত হয়েছে।  যার জন্য বাংলাদেশের  বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দায়ী করছে বিএনপি।  তাদের দাবি প্রধানমন্ত্রী প্রকাশ্যে পুলিশকে নির্দেশ দিচ্ছে একরকম অন্যদিকে  গোপনে শিখিয়ে দিচ্ছে বিএনপির গণসমাবেশ যাতে পালন করতে না দেওয়া হয়।  যার জন্য একের পর এক পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ সৃষ্টি হচ্ছে।  আমরা এ সকল বিষয়ে তীব্র নিন্দা জানাই।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *