Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তারা ভবনে তালা মেরে রেখেছে: ড. ইসনূস (ভিডিও)

তারা ভবনে তালা মেরে রেখেছে: ড. ইসনূস (ভিডিও)

গ্রামীণ ব্যাংক তাদের আটটি প্রতিষ্ঠান জবরদখল করেছে বলে অভিযোগ করেন নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূস। তিনি বলেন, সেসব প্রতিষ্ঠান তাদের নিজস্ব পদ্ধতিতে চলছে। এ বিষয়ে পুলিশ প্রতিকার চেয়েও কোনো সহযোগিতা পায়নি। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুরে গ্রামীণ টেলিকম ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

গত ১২ ফেব্রুয়ারি গ্রামীণ ব্যাংকের পক্ষ থেকে এই ভবনে অবস্থিত আটটি অফিস দখলে নেওয়া হয়েছে জানিয়ে অধ্যাপক ইউনূস বলেন, ওই দিন থেকে তারা ভবনে তালা মেরে রেখেছে। অন্য কেউ আপনার বাড়িতে তালা দিলে আপনার কেমন লাগে বলুন।

তিনি বলেন, দেশে আইন-আদালত কিসের জন্য? তারা আদালতে যেতে চায় না। জীবনে আমরা অনেক দুর্যোগ দেখেছি। এমন বিপর্যয় দেখিনি।

ড. ইউনূস বলেন, ‘দেশ এভাবে চলছে কী করে? এ বিষয়ে তিনি আদালতের দ্বারস্থ হবেন বলে জানান।

এক প্রশ্নের জবাবে ড. ইউনূস বলেন, ‘ব্যবসায়িক লাভের টাকায় এসব প্রতিষ্ঠান গড়ে উঠেছে। গ্রামীণ ব্যাংক টাকা দেয়নি। যা হয়েছে তা আইন অনুযায়ী হয়েছে।

উল্লেখ্য, ঢাকার মিরপুর ১ নম্বর চিরিয়াখানা সড়কের গ্রামীণ টেলিকম ভবনে ড. ইউনূসের ১৬টি কোম্পানি রয়েছে। প্রতিটি কোম্পানির চেয়ারম্যান ইউনুস।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন গ্রামীণ টেলিকমের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল ইসলাম, গ্রামীণ কল্যাণের ব্যবস্থাপনা পরিচালক একেএম মঈনুদ্দিন চৌধুরী প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *