Friday , September 20 2024
Breaking News
Home / Politics / তাপস, তোমার বাবার সঙ্গে রাজনীতি করেছি আমি, কথাবার্তা সাবধান করে বলো : সাবেক চিফ হুইপ

তাপস, তোমার বাবার সঙ্গে রাজনীতি করেছি আমি, কথাবার্তা সাবধান করে বলো : সাবেক চিফ হুইপ

‘মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ঢাকায় ঢুকতে দেওয়া হবে না’ বলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপসের কড়া সমালোচনা করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল।

সম্প্রতি এক সমাবেশে অংশ নিয়ে তিনি বলেন, তিনি বলেছেন আমাদের মহাসচিবকে ঢাকায় ঢুকতে দেবেন না। আমাদের মহাসচিব কোথায় থাকেন? ঢাকায় থাকেন।

মেয়র তাপসকে উদ্দেশ্য করে হাবিব-উন-নবী খান সোহেল বলেন, আপনারা কী মনে করেন, এটাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ। ১৬ কোটি মানুষের দেশ, কারো দাদা বা বাবার সম্পত্তি নয়। তাপস সাহেব, আপনাকে বলি, মাথায় টুপি দিয়ে মাথা ডাকা যায়, অপরাধ কিন্তু ডাকা যায় না।

এর আগে মেয়র তাপসের সমালোচনা করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

তাপসকে বললেন, কথা বলার সময় সাবধানে থেকো। লাখো মানুষের উদ্দেশে ভাষণ দিচ্ছেন মির্জা ফখরুল। থামাতে পারবে?’

তাপসকে ব্যর্থ মেয়র আখ্যায়িত করে সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ বলেন, বুড়িগঙ্গায় মাছের জন্ম হয়েছে, যে মাছ মশা খেত এখন তা মানুষ খাচ্ছে। বুড়িগঙ্গার মাছ দূর করতে পারবেন না, ডেঙ্গু দূর করতে পারবেন না। আপনার সরকার মানুষের ডিম খাওয়ার ব্যবস্থা করতে পারে না, আপনার মুখে এসব কি মানায়?’

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির এই নেতা আরও বলেন, আপনার (শেখ হাসিনার) ভোট ছাড়া মেয়র বলেছেন মির্জা ফখরুলকে ঢাকায় ঢুকতে দেওয়া হবে না। তাপস, তাপস, তোমার বাবার সঙ্গে রাজনীতি করার সৌভাগ্য হয়েছে আমার। কথাবার্তা বলতে একটু মুখটা সাবধান করে বলো। লাখো জনতার উদ্দেশে মির্জা ফখরুল বলছেন, আপনি কি তাকে থামাতে পেরেছেন? তাই এসব কথা বলে নিজের দুর্বলতা দেখাচ্ছেন।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *