Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তানজিম সাকিবের সেই পোস্ট নিয়ে মুখ খুললেন জায়েদ খান, এবার কি বললেন তিনি

তানজিম সাকিবের সেই পোস্ট নিয়ে মুখ খুললেন জায়েদ খান, এবার কি বললেন তিনি

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নারীদের নিয়ে বিরূপ মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছেন জাতীয় দলের তরুণ পেসার তানজিম হাসান সাকিব। পোস্টটি ভাইরাল হওয়ার পর থেকেই তাকে নিয়ে দেশজুড়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা।

সাকিবের সমালোচনা করেই থেমে থাকেননি নেটিজেন ও বিভিন্ন স্তরের তারকারা। ওই পোস্টের কারণে তাকে নিষিদ্ধ করার দাবি উঠেছে।

তবে বিষয়টি নিয়ে ক্ষমা চেয়েছেন সাকিব। একই সঙ্গে বোর্ডের সতর্কবার্তাও শুনছেন।

এ নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন অভিনেতা জায়েদ খান। শুক্রবার (২২ সেপ্টেম্বর) শোরুম উদ্বোধন শেষে তিনি বলেন, ফেসবুকে পোস্ট দেওয়া একেকজনের, একেক মন মানসিকতা। পোস্ট তো দেওয়া যায়। তানজিম সাকিব তো তার পোস্টের ব্যাপারে ক্লিয়ার করেছে। সে তো বলেছে, আমি নারী বিদ্বেষী না; আমার মা একজন নারী।

তিনি আরও বলেন, আমি মনে করি, যে দেশে জননেত্রী শেখ হাসিনা, সে দেশে অন্য কিছু আমি দেখি না। এটাই সত্য. প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সবার জন্য আদর্শ হতে হবে। তিনি যেভাবে কাজ করছেন, নারী নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তবুও, আমি মনে করি না নারী বিদ্বেষী বা নারী নেতৃত্ব নিয়ে মন্তব্য করা উপযুক্ত।

প্রসঙ্গত, ২০২২ সালের ৯ সেপ্টেম্বর তানজিম সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দেন। এই পোস্ট নিয়েই শুরু হয় বিতর্ক। ওই পোস্টে সাকিব লিখেছেন, ‘স্ত্রী কাজ করলে স্বামীর হক আদায় হয় না, স্ত্রী কাজ করলে সন্তানের হক আদায় হয় না, স্ত্রী চাকরি করলে তার কমনীয়তা নষ্ট হয়, স্ত্রী চাকরি করলে পরিবার ধ্বংস হয়, স্ত্রী চাকরি করলে পর্দা নষ্ট হয়, স্ত্রী চাকরি করলে সমাজ নষ্ট হয়।

স্ত্রীকে যেই স্বামী বলে- আমার স্ত্রীর চাকরি করার দরকার নেই। আমি যা পাই তোমাকে খাওয়াব, সে তাকে রাজরানি হয়ে আছে। এখন সে রাজরানি না হয়ে কর্মচারী হতে চায়। আসলে স্ত্রী স্বামীর মর্যাদা বোঝেনি, স্ত্রী নিজের মর্যাদাও বোঝেনি। ঘর একটি জগৎ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *