Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তানজিন তিশার গোপন তথ্য ফাঁস, একাধিক যুবকের সঙ্গে জড়ান সম্পর্কে

তানজিন তিশার গোপন তথ্য ফাঁস, একাধিক যুবকের সঙ্গে জড়ান সম্পর্কে

ঢালিউডের ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। তার অভিনয় জীবনের একটি যুগও পূর্ণ হয়নি। তবে বিভিন্ন কারণে একাধিকবার শিরোনামে এসেছেন তিনি। সব তার অভিনয়ের কারণে নয়। ব্যক্তিগত কারণেও আলোচনার সৃষ্টি করেছেন এই অভিনেত্রী।

বিশেষ করে তানজিন তিশার প্রেমের খবর তাকে বহুবার বিতর্কের মুখে ফেলেছে। সম্প্রতি ছোট পর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে সম্পর্ক এবং এক সাংবাদিককে হুমকি দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে আবারও আলোচনায় রয়েছেন তিনি।

বলা যায় শোবিজ অঙ্গনে তানজিন তিশার পরিচয় শুরু হয়েছিল ইমরান মাহমুদুলের ‘বলতে বলতে চলতে চলতে’ গানের মডেল হিসেবে কাজ করে। মিউজিক ভিডিওতে গায়কের নায়িকা তিশা। পর্দায় দুজনের রসায়ন দেখে বাস্তব জীবনেও অনেক গুঞ্জন শুরু হয় তাদের ঘিরে। একসঙ্গে কাজ করার সময় দুজনে প্রেমে জড়িয়ে পড়েন বলেও খবর রয়েছে। যদিও সেই আলোচনায় তেমন জল আসেনি।

এরপর ইমরানের সঙ্গীত গুরু হাবিব ওয়াহিদের সঙ্গে সম্পর্ক শুরু করেন তানজিন তিশা। হাবিবের স্ত্রী বিষয়টি ভালোভাবে নেননি। তিশাকে নিয়ে একাধিক অভিযোগও করেন তিনি। কিছুদিন পর সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিশা। হাবিবের সঙ্গে বিচ্ছেদের পর দেশের একটি পত্রিকায় হাবিবের সঙ্গে সম্পর্কের কথা বলেছেন এই অভিনেত্রী। যেখানে তিনি সম্পর্ক ভাঙার জন্য অভিযোগের তীর দেখিয়েছেন এই গায়কের দিকে।

এর বেশ কিছুদিন পর জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেমের খবর ছড়ায় তিশার। দু’জনকে একসঙ্গে বিভিন্ন স্থানেও দেখা যায়। কিন্তু হঠাৎ করেই জাবিনের সঙ্গেও আর উপস্থিতি দেখা মেলে না এই তারকার।

গত বছর পরপর দুটি কাণ্ডে আবারও শিরোনামে আসেন তিশা। অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ভিডিও ভাইরাল হয়। যেখানে তানজিন তিশা ও রাজের উদ্দেশে আরেক অভিনেত্রী সুনেরাহকে আপত্তিকর কিছু বলতে শোনা যায়। এ ঘটনায় তুমুল বিতর্কের মুখে পড়েন তারা।

এরপর চলতি সপ্তাহে অভিনেতা মুশফিক আর ফারহানকে নিয়ে আলোচনায় আসেন তানজিন তিশা। এই অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে বিভিন্ন গণমাধ্যমে দাবি করা হচ্ছে।

যদিও হাসপাতাল থেকে ফিরে তিশা সেই ঘটনা মিথ্যা দাবি করেন। তারপরও তাকে নিয়ে আলোচনা বন্ধ করতে পারেননি। কারণ ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় এর আগেও এমন বিতর্কের সৃষ্টি করেছিলেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *