Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তানজিন তিশাকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

তানজিন তিশাকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

তানজিন তিশাকে ২৪ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে বলেছেন বিনোদন বিভাগের সাংবাদিকরা। রাজধানীর কারওয়ানবাজারে সার্কেল ফোয়ারার সামনে জড়ো হওয়া সাংবাদিকরা সাংবাদিকদের বিরুদ্ধে অভিনেত্রীর অমানবিক আচরণ ও বক্তব্যের প্রতিবাদে এ কথা বলেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর আড়াইটায় টেলিভিশন, সংবাদপত্র, অনলাইন পোর্টাল ও রেডিওতে নিয়োজিত বিনোদন বিভাগের সাংবাদিকরা সেখানে জড়ো হন। তারা বিনোদন সাংবাদিকদের প্রতি তিশার অমানবিক আচরণের নিন্দা ও প্রতিবাদ জানান।

টেলিভিশন এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (তেজাব) এই প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে।

তেজাবের মুখপাত্র বুলবুল আহমেদ জয় বলেন, তানজিন তিশা ২৪ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে আমরা তার সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকব। তার বিরুদ্ধে পরবর্তী কর্মসূচিও ঘোষণা করব।

সিনিয়র সাংবাদিক তানভীর তারেক বলেন, এই অভিনেত্রীর নাম বলতে চাই না। কিন্তু তার আচরণ খুবই আনপ্রফেশনাল। তিনি সাংবাদিকদের উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ডিবি কার্যালয়ে গিয়ে ভিত্তিহীন অভিযোগ করেন। এর তীব্র নিন্দা জানাই। তিনি ক্ষমা না চাইলে আমরা তার সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকব।

চ্যানেল ২৪ এর সিনিয়র সাংবাদিক নাজমুল আনাম রানা বলেন, চ্যানেল ২৪ একটি প্রথম শ্রেণীর মিডিয়া। তিশার কোনো অভিযোগ থাকলে আমাদের জানাতেন; কিন্তু তা না করে তিনি হুমকি দেন। ডিবি অফিসেও অভিযোগ করেছেন। আমাদের চ্যানেল তার বিরুদ্ধে মামলা করবে কিনা তা চ্যানেল কর্তৃপক্ষই বলে দেবে। কিন্তু আমি মনে করি তার আচরণ অপ্রফেশনাল; যদি তিনি তার অপেশাদারী আচরণের জন্য ক্ষমা না চান তবে আমরা সর্বত্র সাংবাদিকরা তাকে কভার করা থেকে বিরত থাকব।

সিনিয়র সাংবাদিক জাহিদ আকবর বলেন, সাংবাদিক হিসেবে যে কেউ তানজিন তিশাকে সঠিক তথ্য জানতে চাইতে পারেন। ডিবির কাছে অভিযোগ করেও কিছু হয়নি। আমি এর তীব্র নিন্দা জানাই।

সম্প্রতি চ্যানেল ২৪ এর সাংবাদিক মাজহারুল ইসলাম তামিম একটি তথ্য পেয়ে তিশাকে একটি এসএমএস পাঠান। এরপর তামিমকে ফোন করে সাংবাদিকদের একচেটিয়া হুমকি দেন তিশা। উড়িয়ে দিতে বলেছে। একদিন পর তিশা ডিবি অফিসে গিয়ে তামিমের পক্ষে সাইবার বুলিং-এর অভিযোগ করেন।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *