Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তাদের দেখামাত্র গুলি, সবাই যেন নজরদারিতে থাকে : ডিএমপি কমিশনার

তাদের দেখামাত্র গুলি, সবাই যেন নজরদারিতে থাকে : ডিএমপি কমিশনার

রাজধানীতে যানবাহনে আগুন দেওয়াসহ নাশকতাকারীদের দেখামাত্র গুলি করার নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। রোববার (১২ নভেম্বর) সকাল ৬টা থেকে চতুর্থ দফায় বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির পরিপ্রেক্ষিতে ডিএমপি কমিশনার এ নির্দেশ দেন। শনিবার (১১ নভেম্বর) বিকেলে গণমাধ্যমকে তিনি এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান ওয়্যারলেস সেটে পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে বিকেলে নির্দেশ দিয়ে বলেন, আগামীকাল থেকে আরও ৪৮ ঘণ্টার অবরোধ। আমাদের কর্মকর্তারা আগে যেভাবে কাজ করেছেন, কাজের গতি বাড়াতে হবে। আমরা জানি যে সন্ধ্যায় কোনো কোনো জায়গায় গাড়ি পোড়ানো হচ্ছে।

ডিএমপি কমিশনার আরও বলেন, ডিসি (উপকমিশনার), এডিসি (অতিরিক্ত উপকমিশনার), এসি (সহকারী কমিশনার), ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা), পরিদর্শক (তদন্ত), পরিদর্শক (অপারেশনস) ও অন্যান্য টহল দলসহ যেন রাত ১২টা পর্যন্ত মাঠে থাকে। সবাই যেন নজরদারিতে (ওয়াচে) থাকে, কোনোভাবে কেউ যেন কোনো ঘটনা ঘটাতে না পারে।

এ বিষয়ে জানতে চাইলে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিকেলে গণমাধ্যমকে বলেন, মাঠে থাকা পুলিশ কর্মকর্তাদের গাড়িতে আগুন দেওয়াসহ যারা ভাঙচুর করছে তাদের গুলি করার নির্দেশ দেওয়া হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *