Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / তাদের টেনেহিঁচড়ে ক্ষমতাচ্যুত করা হয়েছে: ওবায়দুল কাদের

তাদের টেনেহিঁচড়ে ক্ষমতাচ্যুত করা হয়েছে: ওবায়দুল কাদের

বর্তমান সরকার আগামী নির্বাচনে কোন ভাবেই বিজয়ী লাভ করতে পরবেনা বলে অনেক বিরোধী দলেন নেতারা বক্তব্য দিয়েছেন। তাদের এমন বক্তব্যের জবাবে, আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ( Obaidul Quader ) নিজের বাসভবনে বসে এক সংবাদ মাধ্যমে ভিন্ন ধরনের মন্তব্য করেন। তিনি বলেন, মানুষের মুখে হাসি দেখলেই বিএনপি নেতাদের মুখে শ্রাবণের আকাশে কালো মেঘের ছায়া পড়ে।

আজ সকালে ( morning ) রাজধানীর নিজ বাসভবন থেকে রাঙামাটি ( Rangamati ) জেলা আওয়ামী লীগের ( Awami League ) ত্রি-বার্ষিক সম্মেলনে যোগদানকালে তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের ( Obaidul Quader ) বলেন, পদ্মা সেতুসহ ( Including Padma Bridge ) দেশের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে মানুষ যখন খুশি তখন বিএনপির ( BNP ) বুকে ব্যথার সৃষ্টি হয়।

তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় ছিল তখনই শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করেছে, আর বিএনপি যতবার ক্ষমতায় ছিল ততবারই জনগণ তাদের ক্ষমতা থেকে টেনেহিঁচড়ে ক্ষমতাচ্যুত করেছে।

শেখ হাসিনার সরকার ( Hasina’ government ) আর ক্ষমতায় থাকতে পারবে না বিএনপি মহাসচিবের বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক বিএনপি মহাসচিবকে গণক আখ্যায়িত করে বলেন, ক্ষমতার মালিক আল্লাহ ও এদেশের জনগণ।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপঙ্কর তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর মো. বিপ্লব বড়ুয়া, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খানম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম এবং রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুসা মাতাব্বর।

দীপঙ্কর দীর্ঘ ১০ বছর পর মঙ্গলবার রাঙামাটি জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে লড়বেন বর্তমান সাধারণ সম্পাদক হাজী মো. মুসা ও সাবেক সাধারণ সম্পাদক হাজী কামালউদ্দিন। সংবাদ সূত্রে জানাজায় মোট ২৪৮ জন কাউন্সিলর সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করবেন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *