Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তাদেরকে হেদায়েত দান কর, না হলে মাটির সাথে মিশিয়ে দাও: হিরো আলম

তাদেরকে হেদায়েত দান কর, না হলে মাটির সাথে মিশিয়ে দাও: হিরো আলম

আশরাফুল আলম ওরফে হিরো আলম বর্তমান সময়ে নির্বাচনে অংশ নিয়ে ফের আলোচনায় উঠে এসেছেন। এক কথায়, তিনি বছরের বেশিরভাগ সময়জুড়ে আলোচনায় থাকেন। কখনো অভিনয়, কখনো গান কিংবা কখনো কবিতা আবৃত্তি করে আলোচনা কিংবা সমালোচনার পাত্র হন। কিন্তু এবার গোটা দেশকে চমকে দিতে যাচ্ছিলেন তিনি! কিন্তু তিনি শেষ পর্যন্ত পারেননি, অবশেষে আশার তরী ডুবলো হিরো আলমের। হেরে গেলে নির্বাচনে। এরপরই তাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ইস্যুতে প্রায়ই তাকে উপহাস করা হয়। কিন্তু থেমে থাকেননি হিরো। নিজের মত করে এগিয়ে যান তিনি। এবার সংসদের দুই আসনে করেছেন নির্বাচনও। নির্বাচনকে কেন্দ্র করে হিরো আলমকে অনেকেই অবহেলা করেছেন, এমনটাই মন্তব্য করেছেন তিনি।তাই তিনি আল্লাহর কাছে অবহেলাকারীদের জন্য হেদায়েত চাইলেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে হিরো আলম তার ফে”সবুক আইডিতে লেখেন, ‘উপরওয়ালাকে বলছি, হে আল্লাহ পাক রব্বুল আল-আমিন, যারা আমাকে অবহেলা করে তাদেরকে হেদায়েত দান কর, না হলে মাটির সঙ্গে মিশিয়ে দাও। মাটির সঙ্গে মিশে গিয়ে তারা বুঝুক কিসের এতো অহংকার ছিল তাদের।’

বগুড়া-৪ উপনির্বাচনে হেরেছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। তিনি নন্দীগ্রাম-কাহালু উপজেলা নিয়ে গঠিত বগুড়া-৪ ও সদর উপজেলা অর্থাৎ বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেন। তিনি কোনো আসনেই জিততে পারেননি। নিয়মানুযায়ী, কোনো আসনে বৈধ ভোটের (কাস্টিং ভোট) ১/৮ ভাগের বেশি ভোট না পাওয়ায় জামানতও হারান তিনি।

তবে তিনি নির্বাচনে অনেক ভোটে এগিয়ে ছিলেন একটি আসনে, এবং সেই আসনে তিনি জয় পাবেন বলে আশাবাদি ছিলেন। কিণ্তু শেষ অবধি তীরে এসে তরী ডুবার মতো ঘটনা ঘটলো। তবে তিনি অভিযোগ করেন, শেষে এসে ভোটের ফলাফল পাল্টিয়ে দেওয়া হয়েছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *