Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘তমিজী হক বাসার প্রধান ফটক ঝালাই করে রেখেছিলেন’

‘তমিজী হক বাসার প্রধান ফটক ঝালাই করে রেখেছিলেন’

গ্রেফতারের ভয়ে হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আলোচিত আদম তমিজী হক রাজধানীর গুলশানের বাসার প্রধান ফটক ঝালাই করে রেখেছিলেন। অভিযানে যাওয়ার পর র‌্যাব কর্মকর্তাদের নানাভাবে বিভ্রান্ত ও আত্মহত্যার হুমকি দেন তমিজী হক।

র‌্যাব বলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে সুস্থ ও স্বাভাবিকভাবে তাকে গ্রেফতার করতে চায়। এ জন্য সময় নেওয়া হচ্ছে।

শনিবার (১৮ নভেম্বর) পরিস্থিতি নিয়ন্ত্রণ ব্যবস্থায় র‌্যাল্যাবেল মিডিয়া রিপোর্টে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এক প্রশ্নে মুসলিম বলেন, সংস্থাটি বলেন, অ্যান্ড্রয়েড ব্লকের সদস্য কমান্ডার কমান্ডার আলঈন।

তমিজীর বিরুদ্ধে যুদ্ধের বিষয়ে কমান্ডার বলেন, সুনির্দিষ্ট অভিযোগের প্রেতে দলে র্যাব সব নিয়ম আইনের কার্যকর আনতে চালায়। বহুর‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌। সকাল রাত এ শুরু হয়।

তিনি আরও বলেন, কিছুর সময়ে তমিজী বেশ অপ্রীতিকর ঘটান। এমনকি এ সময়ে তার একজন ব্রিটিশ নাগরিক উপস্থিত ছিলেন। তিনি তমিজির বন্ধু দেন। অপরাপর তার প্রকাশ্য স্ত্রী ছিলেন।আমরা সব নিয়ম মেনে তাকে আইনের আওতায় আনার চেষ্টা করি। কিন্তু তিনি নিজে ছুরি হাতে আত্মহত্যার হুমকি দেন, বাসার জানালার গ্লাস ভেঙ্গে ফেলেন, ভবন থেকে লাফ দেওয়ার হুমকি দেন।

কমান্ডার মাঈন আরও বলেন, ‘আমরা যখন তাকে দেখতে চাই তখন অন্যবার বিয়ে করাও তাকে প্রকাশ্যে দেয়। সার্বিকভাবে নিয়ন্ত্রণে রাখতে আমরা তাকে সামলাতে পারি। পরিস্থিতি আমাদের স্বাভাবিক অবস্থায় থাকলে তাকে করতে হবে। এছাড়াও তার বিরুদ্ধে সার্চ ওয়ার্ন্ট রয়েছে।

অপর এক প্রশ্নের উত্তরে কমান্ডার খন্দকার আল মঈন বলেন, তমিজী বিভিন্ন সময় বিভিন্ন কথা বলেন। এমনকি অনেক আগে র‌্যাবধি কর্মরত হওয়ার আগে তার প্রতিষ্ঠানে প্রায় ২৫০ শতাক শক্তি কাভার্ডে তার বাস ভবনে চিন্তা নিয়ে। ফ্লাও তোরে রাখা হয়। এমনকি কেউ কেউ বাসা থেকে বের না হতে পারে বাসার প্রধান ঝালাই করেন।

পরবর্তী আমরা যখন পুরুষদের কথা বলি তখন তারাও বের হতে চায়। কিন্তু এই আত্মা আত্মার কাছে যেতে চাইলেও হতে পারে। পরবর্তীতে তার বিপরীতে নাগরিক ও স্ত্রীকে নিয়ে অবস্থান করছিলেন। পরবর্তীতে দক্ষিণ বিদেশি নাগরিক নাগরিক। সাধারণ আমরা সাধারণভাবে তমিজীকে পাসপোর্ট করতে চাই।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *