Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিশেষ কারনে স্বামীর সামনেই ভারতীকে বিয়ে করতে চাইলেন শাহরুখ, প্রকাশ নেপথ্যের কারন

বিশেষ কারনে স্বামীর সামনেই ভারতীকে বিয়ে করতে চাইলেন শাহরুখ, প্রকাশ নেপথ্যের কারন

ভারতীয় সিনেমার অন্যতম সুপার স্টার অভিনেতা শাহুরুখ খান। যাকে বলিউড ‘কিং খান’ নামেই চিনে থাকেন সকলেই। সারা-বিশ্বজুড়ে বিস্তার করছে অগণিত ভক্ত-শুভাকাঙ্খি। জীবনের একবারের জন্য হলেও গুণী এই তারকাকে দেখতে চান না, খোঁজ করলেও এমন হয়তো কাউকেই পাওয়া যাবে না।

এছাড়া নারী ভক্তদের কাছে শাহরুখ যেন এক জীবন্ত দেবতার নাম! পৃথিবীতে সিনেমাপ্রেমী এমন নারী হয়তো খুঁজে পাওয়াই কঠিন যে শাহরুখকে ভালোবাসে না।

কোটি কোটি নারী ভক্তের হৃদয়ে বিশেষ জায়গা করে নেওয়া শাহরুখ খান কাকে চান? সে কথা নিজেই বলেছেন।
সম্প্রতি একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে শাহরুখ তাঁর পছন্দের মহিলার কথা বলেছিলেন, যাকে তিনি বিয়ে করতে চেয়েছিলেন। তিনি ভারতের জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ভারতী সিং। মুম্বাই পুলিশের ‘‘উমাঙ্গ ২০২২’-এর বিশেষ অনুষ্ঠানে শাহরুখ খান একথা বলেন।

মুম্বাই পুলিশের সম্মানে আয়োজিত একটি বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘উমাঙ্গ ২০২২’ প্রতি বছর তারকাদের উদযাপনের জন্য অনুষ্ঠিত হয়। পুলিশের এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বলিউড বাদশাহসহ দক্ষিণের সব বড় তারকারা। তিনি নাচ, গান এবং অভিনয়ের মাধ্যমে মুম্বাই পুলিশকে বিনোদন দিয়েছেন। শাহরুখ খানকেও প্রতিবছর আমন্ত্রণ জানানো হয়। শাহরুখ খান এই বছর তার অভিনয়ের সময় বলেছিলেন যে তিনি ভারতীকে বিয়ে করতে চান। সে সময় মঞ্চে উপস্থিত ছিলেন ভারতীর স্বামী হর্ষ লিম্বাচিয়াও। শাহরুখ তাকে বললেন, “তুমি যদি ভারতীকে বিয়ে না করতে, তাহলে আমি করতাম।” কারণ ভারতী খুব মিষ্টি মেয়ে। ‘

যদিও কথাগুলো ব্যঙ্গাত্মকভাবে বলেছেন শাহরুখ। এর বাইরে মুম্বাই পুলিশ কমিশনারের পোশাক পরে কৌতুক উপস্থাপন করেন বলিউডের বাদশা। তার বিপরীতে রয়েছেন কমিশনারের স্ত্রী সাজেন ভারতী সিং।

প্রসঙ্গত, ধারাবাহিকে কাজের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা করেন শাহরুখ খান। এরপর ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। তার অভিনীত উল্লেখ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘মোহাব্বতে’, ‘কভি খুশি কভি গম’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ইত্যাদি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *