Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তবে কি ইসলাম ধর্ম গ্রহন করছে নায়ক বাপ্পি? যা বললেন গনমাধ্যমে

তবে কি ইসলাম ধর্ম গ্রহন করছে নায়ক বাপ্পি? যা বললেন গনমাধ্যমে

ঢাকাই ছবির অভিনেতা বাপ্পী চৌধুরীকে সম্প্রতি একটি ওয়াজ মাহফিলে অংশ নিতে দেখা গেছে। বাপ্পি তার ফেসবুক পেজ থেকে সেই মাহফিল লাইভ করেন। যেখানে দেখা যায়, এক আলেম মঞ্চে আলোচনা করছেন। বাপ্পী পাশে বসে মনোযোগ দিয়ে শোনেন।

অন্য ধর্মের হয়েও একটি ইসলামিক আয়োজনে নায়কের এমন অংশগ্রহণ দুইভাবেই দেখছেন নেটিজেনরা। কেউ কেউ বাপ্পির প্রশংসা করেছেন, আবার কেউ তার সমালোচনায় মেতেছেন।

বিষয়টি নিয়ে ঢাকা পোস্টের সঙ্গে কথা বলেন বাপ্পী চৌধুরী। তিনি জানান, পরিচিত এক ভাইয়ের আমন্ত্রণে মুন্সীগঞ্জ জেলায় একটি কোরআন প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। সেখানে প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার পর তাদের ইসলামিক আলোচনা ও কোরআন তেলাওয়াত শোনেন বাপ্পি।

বাপ্পী বলেন, ‘ইসলাম ধর্মের প্রতি আমার যথেষ্ট সম্মান রয়েছে। তাই বলে অন্য ধর্মের প্রতি সম্মান নেই, বিশ্বাস নেই এমন কিন্তু নয়। সকল ধর্মের প্রতিই আমার বিশ্বাস রয়েছে।’

এই নায়ক বলেন, ‘আমি ইসলামের বিভিন্ন দিক পছন্দ করি। বিশেষ করে শিশু-কিশোরদের কোরআন তেলাওয়াত। হাজার হাজার শিশু এই কুরআন মুখস্ত ও তেলাওয়াত করেছে। যা আমাকে বেশ মুগ্ধ করে।

বাপ্পী আরও বলেন, ‘ইসলামিক অনুষ্ঠানে অংশগ্রহণ নিয়ে কোনো বিতর্ক চাই না। ইসলাম ধর্মের প্রতি সম্মান আছে, তাই বলে নিজ ধর্ম পরিবর্তন করবো- এমন কোনো ভাবনা নেই। আমার কাছে মানবতাই বড় ধর্ম।

উল্লেখ্য, চলচ্চিত্রে বাপ্পীর যাত্রা শুরু হয় ২০১২ সালে। প্রায় এক যুগ ক্যারিয়ারে তিনি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘সুইটহার্ট’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করেছেন।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *