Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তবে কি অভিষেক-ঐশ্বরিয়ার সংসারে বাজছে ভাঙনের সুর

তবে কি অভিষেক-ঐশ্বরিয়ার সংসারে বাজছে ভাঙনের সুর

বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সংসারে বেজে উঠেছে ভাঙনের সুর। শোনা গেছে, বিশেষ দিনে স্বামী অভিষেক বচ্চনের কাছে উপেক্ষিত হওয়ার খবর।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, গত ১ নভেম্বর ছিল ঐশ্বরিয়ার ৫০তম জন্মদিন। প্রতি বছর এই বিশেষ দিনে, অভিষেক চমক দেওয়ার পাশাপাশি আনন্দ-উল্লাসের মাধ্যমে উদযাপন করে।

কিন্তু এবার তাকে কিছু করতে দেখা যায়নি। জন্মদিনের উদযাপন ছিল একেবারেই ফিকে। এমনকি, জন্মদিনে ঐশ্বরিয়ার পাশে ছিলেন না অভিষেক। তিনি সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র তার স্ত্রীর একটি ছবি পোস্ট করেছেন। যার ক্যাপশনে তিনি উদ্ধৃতিতে মাত্র দুটি শব্দ লিখেছেন– ‘শুভ জন্মদিন’; নেটিজেনরা তাদের বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করতে দ্বিধা করেননি। একই সঙ্গে প্রশ্ন তুলেছেন, তাদের সম্পর্কের সুতো ছিঁড়ে গেছে কিনা? যদিও নেটিজেনদের প্রশ্নের জবাব দেওয়া কখনোই প্রয়োজনীয় বলে মনে করেননি তারা। তাই এই বিষয় নিয়েও মুখ খোলেননি।

ভারতীয় গণমাধ্যমের মতে, গত কয়েক সপ্তাহ ধরে বচ্চন পরিবারের অন্দর মহলে চলছে শাশুড়ি-বৌয়ের বাগ্‌যুদ্ধ, যা একে অপরের প্রতি অসন্তোষ বাড়িয়ে দিয়েছে। শুধু শাশুড়ি জয়া বচ্চনই নন, ননদ শ্বেতা বচ্চন নন্দাও ক’দিন আগে এক টিভি অনুষ্ঠানে ঐশ্বরিয়ার স্বভাব নিয়ে সমালোচনা করেছেন। সবশেষ স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদ– সবাইকে রেখে মা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্যাকে নিয়ে ঐশ্বরিয়ার জন্মদিন পালন অনেকের মনে নানা প্রশ্নের জন্ম দিচ্ছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *