Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তফসিল ঘোষনার পর নিজ সমর্থককে থাপ্পড় মা’রলেন এমপি (ভিডিও)

তফসিল ঘোষনার পর নিজ সমর্থককে থাপ্পড় মা’রলেন এমপি (ভিডিও)

নির্বাচনের তফসিল ঘোষণার পর নেতাকর্মীদের নিয়ে আনন্দ মিছিল বের করেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। এ সময় এমপি সিদ্দিকুর রহমান হঠাৎ তার সমর্থক বড়াইগ্রাম উপজেলা জোয়ারী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ফেরদৌস উল আলমের গালে চড় মা”রেন। থাপ্পড় মারার পর এমপির আনন্দের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে সাবেক এই ইউপি সদস্য বলেন, এমপি সিদ্দিকুর রহমান সম্পর্কে তার দুলাভাই। তাই এমন কাণ্ডে তার কোনো অভিযোগ নেই।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে নাটোর-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুর রহমান তার সমর্থকদের নিয়ে আনন্দ মিছিল বের করেন।

ভিডিওতে দেখা যায়, মিছিলে সাবেক ইউপি সদস্য ফেরদৌস এমপিকে কিছু বলতে যাচ্ছিলেন। এ সময় সিদ্দিকুর রহমান ফেরদৌসের গালে চড় মারেন। পরে সেখান থেকে সরে যান ফেরদৌস।

এ বিষয়ে ফেরদৌস বলেন, আনন্দ মিছিলের শেষের দিকে তিনি এমপিকে একটি খবর দিতে যাচ্ছিলেন। খবরটি পরে শুনবেন বলে এমপি এমনটা করেছেন। এমপি ও তার মধ্যে শ্যালক-দুলাভাই সম্পর্ক। তাই এটি অন্যভাবে দেখার সুযোগ নেই।

এ বিষয়ে সংসদ সদস্য সিদ্দিকুর রহমানের মোবাইল ফোনে জানতে চাওয়া হলেও তিনি সাড়া দেননি। পরে তাকে টেক্সট মেসেজ পাঠানো হলেও কোনো তথ্য পাওয়া যায়নি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *