Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ঢাকার মাটিতে আমার বাবার কবর, জীবন থাকতে ঢাকার মাটি ছাড়বো না: ইশরাক

ঢাকার মাটিতে আমার বাবার কবর, জীবন থাকতে ঢাকার মাটি ছাড়বো না: ইশরাক

বর্তমান সময়ে দেশের রজনীতিতে এক অস্তিরতা বিরাজ করছে। বিশেষ করে বিএনপি দল বেশি সংকটাপন্ন অবস্থায় রয়েছে। এই দলের অসংখ্য নেতাকর্মী বিভিন্ন ভাবে অবহেলিত ও নির্যাতিতি এবং নিপীড়িত। গতকাল এই দলের অন্যতম একজন নেতা ইশরাক হোসেন দল এবং নিজের অবস্থান প্রসঙ্গে বেশ কিছু কথা তুলে ধরেছেন।

বিএনপি নেতা ইশরাক হোসেন বলেছেন, কোনো পদ-পদবির জন্য রাজনীতিতে আসিনি। আমি রাজনীতিতে আসছি যখন দেশে চরম সংকট, মানুষের কোনো অধিকার নেই। আজীবন মানুষের কল্যাণে, অধিকার আদায়ে রাজপথে থাকবো। সোমবার (৪ অক্টোবর) রাজধানীর গোপীবাগে নিজ বাসার সামনে অনুসারীদের সামনে তিনি এসব কথা বলেন। সম্প্রতি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নতুন কমিটি গঠন করে বিএনপি। নতুন কমিটি গঠনের সময় শীর্ষপদে আলোচনায় ছিলেন ইশরাক হোসেন। তবে তেমন কোনো পদ তিনি পাননি। এরপর ইশরাক চলে যান দেশের বাইরে। তারপর থেকে গুঞ্জন ওঠে, কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে অভিমান করে দেশ ছেড়েছেন ইশরাক।

এ নিয়ে ইশরাক বলেন, আমি ব্যক্তিগত কাজে দেশের বাইরে গিয়েছিলাম। অনেক জায়গায় মিথ্যা সংবাদ এসেছে। আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, কোনো পদ-পদবি, এমপি-মন্ত্রী, মেয়র কোনো কিছু হওয়ার জন্য রাজনীতিতে আসিনি। আমি রাজনীতিতে আসছি যখন দেশে চরম সংকট, মানুষের কোনো অধিকার নেই। আজীবন মানুষের কল্যাণে, অধিকার আদায়ে রাজপথে থাকবো। তিনি বলেন, এই ঢাকার মাটিতে আমার জন্ম। ঢাকার মাটিতে আমার বাবার কবর। জীবন থাকতে এই ঢাকার মাটি ছাড়বো না। যদি মৃ/ত্যুও হয়, ঢাকার রাজপথেই যেন হয়।

ইশরাক হোসেনের আরও একটি বিশেষ পরিচয় রয়েছে। তিনি বিএনপির প্রয়াত নেতা অবিভক্ত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকার বড় ছেলে। বর্তমান সময়ে রাজনীতিতে বেশ সক্রীয় রয়েছে প্রকৌশলী ইশরাক হোসেন। এমননকি তিনি বিএনপি দলের আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *