Friday , September 20 2024
Breaking News
Home / National / ঢাকাই জনপ্রিয় অভিনেত্রীর আকস্মিক মৃত্যু, যে ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

ঢাকাই জনপ্রিয় অভিনেত্রীর আকস্মিক মৃত্যু, যে ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

তৎকালীন তরুণ অভিনেত্রীদের মধ্যে নিশাত আরা আলবিদা বেশ বিখ্যাত ছিলেন। আগামী দিনে অভিনয়ে নিয়মিত হওয়ার প্রবল ইচ্ছা ছিল। কিন্তু তা পূরণ হয়নি। বৃহস্পতিবার (৩১ আগস্ট) ঢাকায় নিজ বাসায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যান ১৯ বছর বয়সী এই অভিনেত্রী। তার পরিবার গণমাধ্যমে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

কয়েকদিন আগে হঠাৎ জ্বরে আক্রান্ত হন নিশাত। প্রথমে বাড়িতে প্রাথমিক চিকিৎসা নিলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শরীরে প্লাটিলেট বাড়িয়ে ঘরে নিয়ে আনা হয়। কিন্তু শেষটা আর রক্ষা হয় না। নিজ বাড়িতেই মৃত্যু হয় এই অভিনেত্রীর।

মৃত্যুর পর মরদেহ নাটোরে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে দাফন করা হয়। কিন্তু এই মৃত্যুকে ঘিরে রয়েছে রহস্য। সর্বত্রই বলা হচ্ছে ডেঙ্গুতে মারা গেছেন নিশাত? নিশাত নিজেই গত ৩০ জুলাই সোশ্যাল মিডিয়ায় ডেঙ্গুর খবর জানিয়েছিলেন। কিন্তু দীর্ঘ একমাস ধরে ডেঙ্গুতে ভুগছিলেন?

এই প্রশ্নের উত্তর জানতে তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে জানা যায়, মাত্র চার দিন আগে ফেসবুকে নিজের ছবি আপডেট করে নিশাত লিখেছেন ‘আগামী জন্মে আমি শালিক হব’। দুদিন আগে হাসপাতালের বিছানায় শুয়ে নিজের একটি ছবি দেন তিনি। সঙ্গে দেন হৃদয় ভাঙার ছবি।

মৃত্যুর ২১ ঘণ্টা আগে তার ফেসবুক স্টোরিতে লেখেন ‘শেষ’ সঙ্গে ফের হৃদয় ভাঙার ইমোজি। আর লেখেন, সে ভালো থাকুক।

আর এতেই প্রশ্ন উঠেছে, কাকে উদ্দেশ্ করে এই স্টোরি ছিল। নেটিজেনদের একাংশ মনে করছেন নিশাত আরা আলভিদা গত ৫ দিন ধরে মৃত্যুর পথে হাঁটছিলেন, যেখানে হৃদয়ঘটিত বিষয়ও থাকতে পারে।

সংবাদমাধ্যম জানিয়েছে, অভিনেত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন, তবে হাসপাতালের নাম জানা যায়নি। তার পরিবারও মিডিয়ার সামনে কথা বলছে না।

 

 

 

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *