Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপিকে রুখে দিতে আমাদের এই একটি জিনিসই যথেষ্ট বললেন হাসান মাহমুদ

বিএনপিকে রুখে দিতে আমাদের এই একটি জিনিসই যথেষ্ট বললেন হাসান মাহমুদ

হাসান মাহমুদ ( Hasan Mahmud ) বাংলাদেশের ( Bangladesh ) ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ( Awami League ) তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী এবং সেই সাথে তিনি আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক। তিনি এর আগেও অনেক গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। প্রত্যাকটি পদে থাকাকালীন সময়ে তিনি অতি সততার সহিত সঠিকভাবে কর্তব্য ও দায়িত্ব করেছেন পালন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন যে বিএনপিকে ( BNP ) রুখে দিতে তাদের নারী কর্মীরাই যথেষ্ট।

দেশের গণমানুষ ও শ্রমজীবী ​​মানুষের কথা উল্লেখ করে আওয়ামী লীগের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীরা সব সময় রাজপথে ছিলেন, রাজপথে আছেন। ঢাকা-চট্টগ্রামে আওয়ামী মহিলা লীগ ও যুব মহিলা লীগের কর্মীরা মাঠে নেমেছেন। বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের প্রতিহত করার জন্য আমাদের নারী কর্মীরাই যথেষ্ট।

শুক্রবার (৩ জুন) সন্ধ্যায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী মহিলা লীগ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মন্ত্রী বলেন, বিএনপি যেসব দল নিয়ে বৈঠক করছে তাদের কোনো অস্তিত্ব নেই। অস্তিত্বহীন গোষ্ঠীর সাথে দেখা করে তারা শুধু একটি খবর পরিবেশন করছে। অস্তিত্বহীন দলগুলোর সঙ্গে বৈঠকের মাধ্যমে বিএনপির রাজনৈতিক দেউলিয়াত্ব প্রকাশ পাচ্ছে।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশে জিনিসপত্রের দাম নিয়ে কথা বলছেন। অন্যদিকে সাত সাগর তেরো নদীর ওপার থেকে ব্যবসায়ীদের পণ্য মজুদ, দাম বৃদ্ধিসহ দেশে সংকট সৃষ্টির নির্দেশ দিচ্ছেন তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। এ বার্তা পেয়ে তাদের বাড়ির ব্যবসায়ীসহ অনেক ব্যবসায়ী উৎসাহ পাচ্ছেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নানা ধরনের বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। প্রতিদিনই বিভিন্ন দলের সঙ্গে বৈঠক করছে বিএনপি। যে দলগুলো তাদের সঙ্গে বৈঠকে হাজির হয়, এসব দল কোন দেশে আছে, জনগণ এই বৈঠকের পর জানতে পারবে, দেশে এমন একটি দল আছে।

প্রসঙ্গত, প্রত্যেকটি রাজনৈতিক দলেই রয়েছে নারী কর্মীরা। নারীরাও দেশের বিভিন্ন অঞ্চল থেকে নির্বাচনে অংশগ্রহণ করে জয়জুক্ত হয়ে দেশের উন্নয়নের কাজে সহযোগিতা করে থাকে। নারীরাও রাজনৈতিক দলের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে বিবেচনা করা হয়ে থাকে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *