Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ডেকে নিয়ে নিঃস্ব করে দিলো যুবককে, বাড়ি ফিরল স্বেচ্ছাসেবীর সহায়তায়

ডেকে নিয়ে নিঃস্ব করে দিলো যুবককে, বাড়ি ফিরল স্বেচ্ছাসেবীর সহায়তায়

দিনদিন বাংলাদেশ ( Bangladesh ) বেড়েই চলেছে প্রতারক ছিনতাইকারী ডাকাতের মত খারাপ কাজের সাথে জড়িত লোকের সংখ্যা। তাদের হাত থেকে রেহাই পাচ্ছে না পুলিশ ( police ) প্রশাসন নামীদামী গণ্যমান্য ব্যক্তিরাও। এসব প্রতারণামূলক কর্মকাণ্ড করার জন্য বিভিন্ন ধরনের নিত্য নতুন পন্থাও অবলম্বন করছে তারা। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে নীলফামারীতে।

চাকরির কথা বলছি। শোয়েব নামে এক যুবকের মোবাইল ফোন ও টাকা নিয়ে পালিয়েছে এক প্রতারক। শনিবার বিকেলে ( Saturday afternoon ) নীলফামারীর ( Nilphamari ) সৈয়দপুরে এ ঘটনা ঘটে।

খুলনায় শোয়েবের ( Shoaib ) বাসায় প্রতারণার শিকার। তার পিতার নাম নজরুল ইসলাম। ( Nazrul Islam. ) পরে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’-এর সদস্য ইয়াসিনের সহায়তায় তিনি বাড়ি ফিরতে সক্ষম হন।

ভুক্তভোগি জানান, তিন ভাইবোনের মধ্যে সে সবার বড়। সংসারের কষ্ট দেখে বাবাকে সাহায্য করার জন্য চাকরি খুঁজছিলেন। সোশ্যাল মিডিয়ায় অভি নামে এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। অভি তাকে চাকরি দেওয়ার জন্য খুলনা থেকে সৈয়দপুরে ডেকে আনে।

ওই দিন সকাল ৮টায় সৈয়দপুরে ট্রেন থেকে নেমে স্থানীয় চৌধুরী টাওয়ারের সামনে রেললাইনের পাশে একটি খাবার হোটেলে বসেন। সব ঘটনা শোনার পর স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘আওয়ার ডিয়ার সৈয়দপুর এর সদস্য ইয়াসিন তাকে রাতের গাড়িতে করে খুলনায় নিজ বাড়িতে ফিরতে সহায়তা করেন।এ ঘটনায় ওই ভুক্তভোগী যুবক এখনো পর্যন্ত পুলিশের কাছে কোন লিখিত অভিযোগ করেছে কিনা সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। কে বা কারা তার সাথে এমন ঘটনা ঘটিয়েছে তাদেরকে সনাক্ত করা সম্ভব হয়নি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *