Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ডিসেম্বরেই ৪র্থ বিয়ে করব: পাসপোর্ট পুড়িয়ে ফেলা সেই তমিজী হক

ডিসেম্বরেই ৪র্থ বিয়ে করব: পাসপোর্ট পুড়িয়ে ফেলা সেই তমিজী হক

পাসপোর্ট পোড়ানোর ঘটনায় বর্তমানে আলোচনার তুঙ্গে থাকা হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হক তার চতুর্থ বিয়ের ঘোষণা দিয়েছেন। আগামী ডিসেম্বরে সৌদিতে চতুর্থবার বিয়ে করবেন বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার এক ফেসবুক পোস্টে তিনি এ ঘোষণা দেন।

ফেসবুক পোস্টে আদম তমিজি হক লিখেছেন, ‘ইনশাআল্লাহ, যদি সবকিছু ঠিকঠাক থাকে এবং আমি সময়মতো তার (৪র্থ স্ত্রীর) জন্য সৌদিতে একটি বাড়ি তৈরি করতে পারি আগামী ডিসেম্বরেই আমি ৪র্থ বিয়ে করব। সবাই আমন্ত্রিত। সৌদিতে বিয়ে করা সবচেয়ে ভালো।

আদম তমিজি হকের বর্তমানে তিনটি স্ত্রী রয়েছে বলে জানা গেছে। তারা হলেন লিজা হক, সায়রা হক ও নুসরাত হক। আদম তমিজি হক বর্তমানে তিন স্ত্রী ও পাঁচ সন্তান নিয়ে সৌদি আরবে অবস্থান করছেন বলে জানা গেছে।

আদম তমিজি হকের একটি ফেসবুক পোস্ট থেকে জানা যায় যে তিনি আরেকটি বিয়ে করেছিলেন তার নাম জোছনা। কিন্তু পরে তাদের ডিভোর্স হয়ে যায়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার আদম তমিজি হক তার ফেসবুক স্ট্যাটাসে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও তার চাচা মতিউর রহমান মতিকে কটূক্তি করেন। তিনি প্রতিমন্ত্রীর বিরুদ্ধে টঙ্গীতে হক গ্রুপের কারখানা দখলের অভিযোগ করেন। এখানেই শেষ নয়, ফেসবুক লাইভে নিজের বাংলাদেশি পাসপোর্ট পুড়িয়ে দেন আদম তমিজি হক।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আদম তমিজি হককে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে। তার বিরুদ্ধে বাংলাদেশি পাসপোর্ট পুড়িয়ে রাষ্ট্রবিরোধী কার্যকলাপ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *