Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ডিবি অফিসে, সমস্যায় আছি পরে কথা বলবো, এরপর থেকে নিখোজ বিএনপি নেতা

ডিবি অফিসে, সমস্যায় আছি পরে কথা বলবো, এরপর থেকে নিখোজ বিএনপি নেতা

অভিযোগ উঠেছে, ঢাকা মহানগর উত্তর তুরাগ থানাধীন ৫২ নং ওয়ার্ডের ডিবি পুলিশ পরিচয়ে বিএনপির সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিককে তুলে নিয়ে গেছে। তার পরিবার জানায়, সিদ্দিক উত্তরার ১১ নম্বর সেক্টরে ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে রিপোর্ট ডেলিভারি ডেস্কে কর্মরত ছিলেন। গত বৃহস্পতিবার বিকেলে সেখান থেকে তাকে তুলে নেওয়া হয়। তিনদিন পেরিয়ে গেলেও তাকে পাওয়া যায়নি।

এ ঘটনায় তার স্ত্রী রুবিনা আক্তার বাদী হয়ে গত শুক্রবার সিদ্দিকীর সন্ধান চেয়ে উত্তরা পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

রুবিনা আক্তার বলেন, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সিদ্দিকীর সঙ্গে আমার ফোনে কথা হয়। এ সময় সিদ্দিকী বলেন, ডিবি পুলিশ অফিসে এসেছে। সমস্যায় আছি। পরে কথা বলব। এরপর থেকে তার সঙ্গে আর যোগাযোগ করা যায়নি। রুবিনা বলেন, অপরাধ করলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেপ্তার করবে। তারা আমাদের সাথে যোগাযোগ করবে।

উত্তরা পশ্চিম থানার ওসি মুহাম্মদ মাসুদ আলম বলেন, আবু বকর সিদ্দিককে আমরা গ্রেপ্তার করিনি। অন্য কোন বাহিনী আটক করেছে কি না তা এখনো জানা যায়নি। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *