Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ডিবিতে ভিন্ন এক অভিযোগ জানালেন তিশার বাবা

ডিবিতে ভিন্ন এক অভিযোগ জানালেন তিশার বাবা

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম তিশার বাবা সাইফুল ইসলাম অভিযোগ করেছেন, তার মেয়েকে মোবাইল ফোনে অজ্ঞাতনামা পরিচয়ে কল করে হ”ত্যার হুমকি দেওয়া হয়েছে।

লিখিত অভিযোগে তিনি বলেন, ফোন করলে পরিচয় জানতে চাওয়ায় বেশি বাড়াবাড়ি করলে মেয়েকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি অশুভ ও উদ্দেশ্যমূলক উল্লেখ করে তিনি সঠিক তদন্ত ও সুষ্ঠু ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে তিশার বাবা মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান। পরে তিনি ডিবি প্রধান হারুন অর রশিদের সঙ্গে দেখা করে লিখিত অভিযোগ করেন।

ডিবির অতিরিক্ত কমিশনারের (ডিবি) কাছে লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, ১২ ফেব্রুয়ারি সকাল ১০টা ৩৮ মিনিটে একজন অজ্ঞাত ব্যক্তি আমাকে একটি মোবাইল নম্বর থেকে হোয়াটসঅ্যাপে ফোন করে বলেন, আপনি কি তিশার আব্বু বলছেন, আমি হ্যাঁ বললে তিনি বলেন, আপনি বেশি বাড়াবাড়ি কইরেন না, বেশি বাড়াবাড়ি করলে আপনার মেয়েকে মেরে ফেলব।

তারপর ফোনে দেখলাম রাত ১টা ১৯ ও ১টা ১৫ মিনিটে এ অন্য দুটি নম্বর থেকে কল এসেছে। আমি রাতে দেরী করে ঘুমিয়ে পড়েছিলাম এবং সকালে ঘুম থেকে উঠে এই নম্বরগুলি থেকে মিসড কল খুঁজে পেয়েছি, যা আমার কাছে উদ্দেশ্যেপ্রণোদিত মনে হয়েছে।

তিনি বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

About bisso Jit

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *