Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ডাবে আগুন, ৬ টাকার স্যালাইন খেয়েই তৃপ্ত নায়লা নাঈম
????? ??? ????, ???????? ????? ????? ????? ????

ডাবে আগুন, ৬ টাকার স্যালাইন খেয়েই তৃপ্ত নায়লা নাঈম

দেশের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম।তার ক্যরিয়ার শুরু মুলত মডেলিং দিয়ে এছাড়াও মাঝে দু-একটা মিউজিক ভিডিওতে দেখা গেলেও আগের মতো আর আলোচনার কেন্দ্রে নেই তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব নায়লা। ব্যক্তিজীবনের নানান বিষয় পোস্ট করে অনুরাগীদের দেখার ও জানার সুযোগ করে দেন তিনি। তার ভক্ত অনুরাগীরা সবসময় চেষ্টা করেন তাদের প্রিয় তারকার বিভিন্ন বিষয় জানতে।

সোমবার (২২ আগস্ট) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নায়লা নাঈম লিখেছেন, ‘দিনে একটা ডাব খাওয়া আমার মোটামুটি পুরোনো অভ্যাস। মাঝখানে বেশ কিছুদিন খাওয়া হয়নি। কিনতে গেলাম, কারওয়ান বাজারে ঢোকার মুখে; যেখানে ঝাকা নিয়ে ডাবওয়ালারা বসে থাকে। একটা ডাব চাইল ৯০ টাকা। ছোট একটা ডাব, যেটা মনে হয় সবশেষ কিনে খেয়েছিলাম ৫০ টাকায়। কিনলাম না! এসে ফার্মেসিতে ঢুকলাম। ৬ টাকা দিয়ে একটা টেস্টি স্যালাইন কিনলাম, ২৫০ মিলি একটা মাম পানির মধ্যে গুলিয়ে খেয়ে ফেললাম।’

সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে রাতারাতি পরিচিতি পান নায়লা নাঈম। ক্যারিয়ার শুরুর আগেই পশ্চিমা সংস্কৃতির আদলে নায়লার এসব ছবি বেশ বিতর্ক ছড়ায়। যদিও পরবর্তীতে বিজ্ঞাপন ও আইটেম গানে পারফর্ম করে আলোচনায় এসেছেন তিনি।

ছেলেবেলা থেকেই মিডিয়ায় কাজ করার ইচ্ছে ছিল নায়লার। ডেন্টাল কলেজে পড়ার সময়ে তিনি মডেলিংয়ে জড়িয়ে পড়েন। এরপর আস্তে আস্তে ভিট, ইউ-গট-দ্য লুক প্রতিযোগিতায় তিনি শীর্ষ দশে নিজের জায়গা করে নেন।

উল্লেখ্য, দেশের বর্তমান সময়ের আলোচিত মডেল নায়লা নাইম, মাঝে মধ্যেই তাকে দেখা যায় নানা বিজ্ঞাপনে এবং তাকে কিছু কিছু মিউজিক ভিডিওতেও দেখা যায়। তবে খুব একটা নিয়মিত নন তিনি । তিনি পেশায় মুলত একজন দন্ত চিকিৎসক।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *