Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ট্রেনে আগুন লাগার আগে ভিডিও কনফারেন্স করেন বিএনপি নেতারা: ডিবি হারুন

ট্রেনে আগুন লাগার আগে ভিডিও কনফারেন্স করেন বিএনপি নেতারা: ডিবি হারুন

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ নবী উল্লাহ নবীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। ডিবির দাবি, বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনায় তারা সরাসরি জড়িত।

শনিবার (৬ জানুয়ারি) বেলা সোয়া ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশিদ এ তথ্য জানান।

তিনি বলেন, ট্রেনে আগুন দেওয়ার আগে বিএনপির ১০/১১ জন ভিডিও কনফারেন্স করেছিল। সেখানে তারা শুরু থেকে শেষ পর্যন্ত সবকিছু পরিকল্পনা করে।

জানা যায়, শুক্রবার (৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টরের একটি বাসা থেকে সাদা পোশাকের কয়েকজন ব্যক্তি নবী উল্লাহ নবীকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তৎপরতার ভিত্তিতে বিএনপি নেতা মোহাম্মদ নবী উল্লাহ নবীকে গ্রেপ্তার করা হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *