Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / টোল ফাঁকি দিয়ে পদ্মাসেতু পার হতে গিয়ে বিপাকে বাইকার, কি সাজা হবে জানালেন কর্তৃপক্ষ

টোল ফাঁকি দিয়ে পদ্মাসেতু পার হতে গিয়ে বিপাকে বাইকার, কি সাজা হবে জানালেন কর্তৃপক্ষ

শনিবার (২৫ জুন) উদ্বোধনের পরদিন সকাল ৬টায় দেশের বৃহত্তম অবকাঠামো পদ্মা সেতু উদ্বোধন করা হয়। বাইকাররা ৬.১৫ কিলোমিটার দীর্ঘ সেতুতে উঠতে প্রতিযোগিতা শুরু করে। অনেকেই বেপরোয়া গতিতে বাইক চালানো শুরু করেন। যান চলাচলের প্রথম দিনেই বাইক দুর্ঘটনার কারনে সেতুতে বাইক চলাচলের নিষেধাজ্ঞা দেয় সেতু কর্তৃপক্ষ।

মোটরসাইকেলে পদ্মা সেতু পার হওয়ার সময় খালেদ মাহফুজ নামে এক যুবককে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে মোটরসাইকেলে তাকে আটক করা হয়। পরে পদ্মা সেতুর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃত খালেদ মাহফুজ নড়াইল জেলার নড়াগাতি থানার পানিপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে। পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে বলেন, ঐ যুবককে আটক করে মোটরসাইকেলসহ থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হবে। তিনি আরও বলেন, খালেদ মাহফুজ মাওয়া প্রান্তে টোল না দিয়ে মোটরসাইকেলে পদ্মা সেতু পার হয়ে জাজিরা প্রান্তে আসেন। জাজিরা প্রান্তে আইনশৃঙ্খলা বাহিনীর টহল তাকে আটক করে। পরে তাকে মোটরসাইকেলসহ পদ্মা দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, উদ্ধোধনের পরেদিন যান চলাচলের জন্য খুলে দেওয়ার প্রথম দিনেই সন্ধ্যায় সেতুর ওপর মোটরসাইকেল চালিয়ে মোবাইল ফোনে ছবি তোলার সময় দুর্ঘটনায় প্রাণ হারায় দুই যুবক। দুর্ঘটনার পরপরই সেতুর ওপর দিয়ে মোটরসাইকেল চালানো নিষিদ্ধ করে সেতু বিভাগ। উদ্ধোধনের একদিন পরই এই সিদ্ধান্তে ভোগান্তিতে পড়েন বাইকাররা।

 

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *