Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / টিভি দেখিস না, মোবাইল ফোন দেখিস না আকাশটা দেখ: মেয়ের উদ্দেশ্য মিথিলা

টিভি দেখিস না, মোবাইল ফোন দেখিস না আকাশটা দেখ: মেয়ের উদ্দেশ্য মিথিলা

শোবিজ অঙ্গনের চেনা মুখ রাফিয়াথ রশিদ মিথিলা। তিনি ভারত-বাংলাদেশের দুই বাংলাতেই বেশ পরিচিত এবং জনপ্রিয়। সম্প্রতি মেয়েকে উদ্দেশ্যে করে এই জনপ্রিয় অভিনেত্রী একটি গান গেয়েছেন। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিওটি পোষ্ট করে বেশ কিছু কথাও জানিয়েছেন।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এখন ভারতেও জনপ্রিয়। কলকাতার সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়টা বেশ চালিয়ে গেলেও গানের চর্চাও করে যাচ্ছেন ফাঁকে ফাঁকে। সম্প্রতি কলকাতার কিংবদন্তি শিল্পী অঞ্জন দত্তের জনপ্রিয় গান ‘টিভি দেখোনা’ গানটি গিটার বাজিয়ে গাইলেন মিথিলা। সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করলেন। ক্যাপশনে মিথিলা লেখেন, এই অপেশাদার চেষ্টায় আমার প্রিয় একটি গান গাইলাম। স্কুল জীবন থেকে এই গান অনুপ্রাণিত করেছে আমাকে। গানটি আমার ছোট্ট মেয়েকে ডেডিকেট করেছি। এরপর মেয়েকে উদ্দেশ্য করে ধমকের সুরে মিথিলা লিখেছেন, ‘বলেই যাচ্ছি, টিভি দেখিস না, মোবাইল ফোন দেখিস না, আকাশটা দেখ।’

২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা। এরপর থেকেই কলকাতায় যাতায়াত বেড়েছে এই অভিনেত্রীর। এমনকি সেখানকার রূপালি জগতেও ব্যস্ততা বেড়েছে তার।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *