Friday , September 20 2024
Breaking News
Home / International / টিভিতে লাইভ চলাকালেই ‘চুম্বন’ দিয়ে বিয়ের প্রস্তাব, ভিডিও ভাইরাল

টিভিতে লাইভ চলাকালেই ‘চুম্বন’ দিয়ে বিয়ের প্রস্তাব, ভিডিও ভাইরাল

প্রেমিক-প্রেমিকারা পছন্দের মানুষকে বিয়ের প্রস্তাব দিতে নানা কাজ করে থাকে। কখনো কখনো সে তার সেরাটা উৎসর্গ করার চেষ্টা করে। কখনও কখনও তিনি উপহার হিসাবে ব্যতিক্রমী কিছু অফার করেন। উদ্দেশ্য একটাই, তা হল পছন্দের মানুষকে খুশি করা। তবে এবার প্রিয়জনকে খুশি করতে ব্যতিক্রমী কাজ করলেন এক যুবক।

টিভিতে লাইভ নিউজ পড়ার সময় প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন ওই যুবক। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

টিভি চ্যানেলে খবর পড়ছিলেন মার্কিন উপস্থাপক কর্নেলিয়া নিকলসন। হঠাৎ সে বুঝতে পারে স্টুডিওর বাম দিক থেকে কেউ একজন ফুলের তোড়া নিয়ে তার দিকে আসছে। এরপর সে খবর পড়া বন্ধ করে দেয়। সে তাকিয়ে দেখল তার বয়ফ্রেন্ড রিলি নাজেল তার হাতে একটি আংটি নিয়ে দাঁড়িয়ে আছে।

দুজনই একই নিউজ চ্যানেলে কাজ করেন। রিলি সেই চ্যানেলের একজন রিপোর্টার। মিষ্টি ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসিতে অন-এয়ার রেকর্ড করা হয়েছিল।

ভিডিওতে, নিকলসন ওআরসিবি টিভিতে একজন উপস্থাপক। টেলিপ্রম্পটার থেকে খবর পড়ে সে ধীরে ধীরে বুঝতে পারে যে খবরটা তারই। নাগেল তখন তোড়া ও আংটি নিয়ে স্টুডিওতে প্রবেশ করেন।

কর্নেলিয়া এবং আমি প্রায় চার বছর আগে মন্টানার একটি নিউজ স্টেশনে দেখা করেছি, তিনি বলেছিলেন। তিনি একটি আশ্চর্যজনক ব্যক্তিত্ব আছে, তিনি আমার ঘর আলোকিত হবে. এরপর কর্নেলিয়াকে প্রস্তাব দেন নাজেল।

কর্নেলিয়া, দৃশ্যত অবাক। তার কান্না থামেনি। আনন্দের অশ্রুতে সে নাগেলের প্রস্তাব মেনে নেয় এবং আংটি পরার জন্য তার বাম হাত বাড়িয়ে দেয়। রিলি রিং পরলে তারা একে অপরকে চুম্বন করে।

ভিডিওটি অনেক নেটিজেনের নজর কেড়েছে। বলছেন, এমন মিষ্টি প্রেমের প্রস্তাব পেতে কে না চায়!

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *