Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / টিফিনের সময় ছাত্রীকে ছাদে নিয়ে যায় মাদ্রাসা শিক্ষক, অসুস্থ হয়ে পড়লেই মেয়েটি খোলে মুখ

টিফিনের সময় ছাত্রীকে ছাদে নিয়ে যায় মাদ্রাসা শিক্ষক, অসুস্থ হয়ে পড়লেই মেয়েটি খোলে মুখ

ফেনী সদর উপজেলাধীন একটি এলাকায় এক ৫ বছর বয়সী মেয়েকে খারাপ কাজের অভিযোগ উঠেছে ফখরুল ইসলাম নামের ২২ বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনার পর ঐ অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার অর্থা ২৭ সেপ্টেম্বর সকালের দিকে ঐ শিক্ষককে গ্রেফতার করা হয় বলে জানা গেছে।

এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ফেনী সদর মডেল থানায় নারী সংশ্লিষ্ট আইনে মামলা করেছেন। ওই শিক্ষক ফেনী থানা হেফাজতে রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেয়েটি স্থানীয় একটি নূরানী মাদ্রাসার ছাত্রী। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ফখরুল ইসলাম তাকে মাদ্রাসার ছাদে নিয়ে মুখে স্ক’চটেপ পেঁচিয়ে খারাপ কাজ করে। বিষয়টি কাউকে না বলতেও নিষেধ করেন ঐ শিক্ষক। ঘটনার পর মেয়েটি বাড়ি ফিরে ভয়ে কাউকে কিছু জানায়নি। পরে রাতে র’ক্তক্ষরণ শুরু হলে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। এরপর সে তার মাকে ঘটনার কথা জানায়। মেয়েটির মা ঘটনাটি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানান। এরপর স্থানীয়রা মাদ্রাসায় গিয়ে ফখরুল ইসলামকে মা”রধর করে এবং পুলিশকে খবর দেয়। পুলিশ ওই মাদ্রাসায় গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়।

নিজাম উদ্দিন যিনি ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি ঘটনার বিষয়ে জানান, এ ঘটনার পর ওই মেয়েটির মা থানায় এসে মামলা দায়ের করেছেন।অভিযুক্ত শিক্ষক ফখরুল ইসলামকে ধরতে পুলিশ পাঠানো হয় এবং গ্রেফতার করে থানায় আনা হয়েছে। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে রয়েছেন। পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য তাকে আদালতে পাঠিয়ে দেয়া হবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *