Friday , September 20 2024
Breaking News
Home / National / টিউলিপের ঘটনা : এবার কি বললেন ওবায়দুল কাদের

টিউলিপের ঘটনা : এবার কি বললেন ওবায়দুল কাদের

সম্প্রতি গত বৃহস্প‌তিবার সকা‌লে ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ রে‌জোয়ানা সি‌দ্দি‌ককের গাড়িতে প্রতি‌হিংসামূলক হামলার ঘটনায় রীতিমতো শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। তবে এ ঘটনায় তিনি ভিত নন বলে দেশটির এক সংবাদ মাধ্যমকে নিজেই জানান টিউলিপ। আর এবার তার সঙ্গে ঘটে যাওয়া এ ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করে আজ মঙ্গলবার (৫ অক্টোবর) আমিন বাজার সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ব্রিটিশ এম‌পি টিউলিপ রে‌জোয়ানা সি‌দ্দি‌কের গাড়ি‌তে হামলার বিষয়টি নিন্দনীয়।

তিনি বলেন, সে যেহেতু ব্রিটিশ এমপি ওই দেশের সরকার কী ব্যবস্থা নেয় সেটা আমরা দেখছি।

এসময় তিনি বলেন, আন্দোলনের নামে বিএনপি নৈরাজ্য করলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেবে আওয়ামী লীগ।

বৃহস্প‌তিবার সকা‌লে লন্ড‌নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌ‌হিত্র, ব্রিটিশ এম‌পি টিউলিপ রে‌জোয়ানা সি‌দ্দি‌কের গাড়ি‌তে প্রতি‌হিংসামূলক হামলার ঘটনা ঘ‌টে‌। আর রোববার ব্রিটিশ গণমাধ‌্যম‌কে টিউলিপ জানান, এ হামলার ঘটনায় তি‌নি ভীত নন।

এরপর ব্রিটিশ গণমাধ‌্যমকে টিউলিপ জানান, গাড়ির দরজার গ্লাস ভে‌ঙে রাজ‌নৈতিক বার্তা লেখা চিরকুট রে‌খে যায় হামলাকারীরা। ত‌বে ভেতর থে‌কে কিছুই খোয়া না যাওয়ায় এটি উদ্দেশ‌্যপ্রণো‌দিত হামলা ব‌লেই মনে করছেন তিনি।

টিউলিপ জানি‌য়ে‌ছেন, তিনি ভীত নন। ঘটনার পর হাউজ অব কম‌ন্সের স্পিকার লিন্ড‌সে হো‌লেসহ বিভিন্ন রাজনী‌তিক ও লেবার পা‌র্টির শীর্ষ নেতারা তার খোঁজ-খবর নিয়েছেন।

এদিকে হঠাৎ করেই ব্রিটিশ এই এমপির গাড়িতে হামলার ঘটনায় রীতিমতো নিন্দা প্রকাশ করেছেন নির্বাচনী এলাকার মানুষরাও। একই সাথে এ ঘটনায় জড়িতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ারও দাবি জানিয়েছেন তারা। এ ঘটনার পর থেকে সর্বদা তার খোঁজ খবর নিচ্ছেন নেতাকর্মীরা

 

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *