Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / টাবুর সাথে ঘনিষ্ঠ দৃশ্যর বিষয়ে মুখ খুললেন বাঁধন

টাবুর সাথে ঘনিষ্ঠ দৃশ্যর বিষয়ে মুখ খুললেন বাঁধন

দেশের গণ্ডি পেরিয়ে বলিউডে অভিনয়ের আলো ছড়াচ্ছেন গুণী অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘খুফিয়া’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। বিশাল ভরদ্বাজ প্রযোজিত এই সিনেমাটি OTT প্ল্যাটফর্মে ৫ অক্টোবর মুক্তি পেয়েছে।

গুপ্তচরবৃত্তির এই সিনেমায় হিনা রহমান চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টাবু। তার চরিত্রের নাম কৃষ্ণ মেহরা। তাদের দুজনের অভিনয়ই ব্যাপকভাবে প্রশংসিত হয় নেটিজেনদের কাছে।

ছবিতে টাবুর সঙ্গে সমকামী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে বাঁধনকে। তাদের মধ্যকার তথ্য আদান-প্রদানের সম্পর্ক একসময় বিছানা পর্যন্ত গড়ায়। সিনেমাটিতে তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে জোর চর্চা চলছে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে এসব বিষয়ে কথা বলেছেন বাঁধন। এ অভিনেত্রী বলেন, ‘খুফিয়া’ ছবির টিম খুবই পেশাদার। এবং আমি এটি পেশাদারভাবে করেছি। আমরা যখন শ” ট দিয়েছি, তখন সেট খালি করে দেওয়া হয়েছিল। মনিটরটা নিচে রাখা হয়েছিল।

অভিনেত্রী আরও বলেন, আমি, টাবু, বিশালজি এবং চিত্রগ্রাহক সেটে ছিলাম। একটি শট নেওয়া হয়েছে। আগেই ব্লকিং ক্যামেরাসহ করে নিয়েছিলাম। এ ছাড়া মুভমেন্ট, কতটুকু কোথায় কী অভিব্যক্তি থাকবে, সবই আগে থেকেই ঠিক করা ছিল। তাই এটা করতে খুব বেশি বেগ পেতে হয়নি।

দর্শকদের সাড়া যোগ করে বাঁধন বলেন, বাংলাদেশে আমার দর্শকদের সাড়া দেখে আমি মুগ্ধ। এমনকি ভারতের দর্শকদেরও ভালো সাড়া পাওয়া যাচ্ছে। আমার দেশের দর্শকরা আমার চরিত্রকে ইতিবাচকভাবে গ্রহণ করেছেন। অক্টোপাস (বাঁধন) ও কৃষ্ণা মেহরার (টাবু) অনস্ক্রিন কেমিস্ট্রি তাদের পছন্দ হয়েছে। এটা নিয়েই এখানে বেশি চর্চা হচ্ছে।

টাবুর সঙ্গে আমার আলাদা কেমিস্ট্রি আছে, দ্য গ্রেট বিশাল ভরদ্বাজ পর্দায় ফুটিয়ে তুলেছেন। আসলে বাংলাদেশে আমার একটা আলাদা দর্শক আছে, তারা সেটা সুন্দরভাবে গ্রহণ করেছে। আমি এটা নিয়ে খুব খুশি।

টাবুর সাথে তার অনক্রিন কেমিস্ট্রি সম্পর্কে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের প্রতিক্রিয়া সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, “দারুণ, আমার পরিবার, কাছের বন্ধু-বান্ধব সবাই আমার সিদ্ধান্ত, অভিনয়ের বেশ মুগ্ধ তারা। নির্মাতা এই প্রেমটা কাব্যিকভাবে তুলে ধরেছেন। আর টাবু তো অবশ্যই এখানে বড় ফ্যাক্টর।

‘খুফিয়া’ খ্যাত অমর ভূষণের বিখ্যাত উপন্যাস ‘‘এস্কেপ টু নো হোয়্যার’ অবলম্বনে নির্মিত। এছাড়া সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশিস বিদ্যার্থী, আলী ফজল, ওয়ামিকা গাব্বি প্রমুখ। খবর হিন্দুস্তান টাইমসের।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *