Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / টাকা না দিলে সব বলে দেব, অভিনেত্রীকে হুমকি সহকর্মীর

টাকা না দিলে সব বলে দেব, অভিনেত্রীকে হুমকি সহকর্মীর

পশ্চিমবঙ্গের রণজয় বিষ্ণু এবং শ্যামাউপতী মুদলি সিরিয়াল ‘গুড্ডি’-তে জুটি বেঁধে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। সহকর্মী হিসেবে দুজনের মধ্যে বোঝাপড়াও ভালো। এবার দেখা গেল আরেকটি ছবি। রণজয় শ্যামৃপতিকে হুমকি দেয় যে টাকা না দিলে সে তার মায়ের কাছে সবকিছু খুলে দেবে।

সোশ্যাল মিডিয়ায় শ্যামপতিকে হুমকি দিয়েছেন রণজয়। অভিনেতা তার ইনস্টাগ্রামে শ্যামরূপীর সাথে কিছু ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে রণজয় লিখেছেন, ‘আমার অনেক টাকা পাওনা, টাকা শোধ করলে তোমার মাকে বলবো।

তবে আতঙ্কিত হওয়ার কিছু নেই। বোঝা যায় এটাই নির্ভেজাল মজা। পশ্চিমবঙ্গ টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে রণজয় শ্যামাউপতী মুদলির সঙ্গে পারফর্ম করেছেন। তিনি তার সোশ্যাল হ্যান্ডেলে সেই পারফরম্যান্সের কিছু স্থিরচিত্র প্রকাশ করেছেন এবং মজার কথা লিখেছেন।

‘ক্যামেরার সামনে দাঁত মেরে হাসো, নইলে টাকা কেটে দেব’, ‘দেখি দখি, পাশে, অস্তে মহিলা হ্যায় বাচ্চা’, অন্যান্য ছবিতেও লেখা আছে। পশ্চিমবঙ্গ টেলি একাডেমি পুরস্কার ২০২৩ আজ ৫ নভেম্বর স্টার জলসায় দেখা হবে। নাচ, গান এবং পুরস্কারে ভরা এই জ্যাম-প্যাক শোতে রণজয়-শ্যামরূপী ছাড়াও অনেক তারকাকে দেখা যাবে টেলিভিশনে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *