Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / টাকা খেয়ে, থানায় নিয়ে ছাত্রলীগ নেতাকে প্রহার করলো ওসি: লাইভে ঘটনার করুন বর্ণনা দিলেন ভুক্তভোগী নিজেই

টাকা খেয়ে, থানায় নিয়ে ছাত্রলীগ নেতাকে প্রহার করলো ওসি: লাইভে ঘটনার করুন বর্ণনা দিলেন ভুক্তভোগী নিজেই

সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে নির্যাতনের পর টাকা নেওয়ার অভিযোগ করেছেন এক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার বিকেলে নিজের ফেসবুক পেজে লাইভে এসে তিনি এ কথা বলেন।

ভুক্তভোগি মোখলেছুর রহমান মামুন উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের মোহনপুর ইউনিয়ন শাখার সহ-সভাপতি ও ঢাকার তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

এ বিষয়ে অভিযুক্ত উপ-পরিদর্শক (এসআই) সাইবুর রহমান গনমাধ্যমকে বলেন, মামলা থাকার কারণে মামুনকে গ্রেপ্তার করা হয়েছে। ফেসবুক লাইভে মামুন যে অভিযোগ করেছেন তা সত্য নয়। আমি ফেসবুকে অন্য লোকেদের মাধ্যমে এটি দেখেছি। মিথ্যা অভিযোগ করা হয়েছে। এখন তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করব।

ফেসবুক লাইভে ওই ছাত্রলীগ নেতা বলেন, “ওসির নির্দেশে অনেক টাকা নিয়ে আমার ওপর নির্যাতন করেছে। আমাকে ধরে হাতকড়া পরিয়ে দেয়। আমাকে মাকে জিজ্ঞাসা করেছে ব্যাটা কই। এসআই সাইবুর রহমান অনেকের সঙ্গে খারাপ ভাষায় কথা বলেন। তার বিষয়ে আমি কিছু বলি, আমাদের মোহনপুরের গুনাইগাতী গ্রামে ৩-৪টি মার্ডার হয়েছে। বাদীর কাছ থেকে ৫৮ হাজার টাকা নিয়েছে। তা সত্ত্বেও তিনি তাদের পক্ষে রায় দেননি।চার্জশিট থেকে নাম মুছে দেওয়া হয়েছে।এসআই সাইবুর রহমান আমার পরিবারের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়েছেন।আমি বিচার চাই।

এসপি স্যারের কাছে বিচার চাই। ডিআইজি স্যারের কাছে বিচার চাই। বাংলাদেশের পুলিশ প্রধানের কাছে বিচার চাই। প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই। আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী।ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি। আমাকে কেন এত নির্যাতন করা হলো? সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।আমার পরিবারের পাশে থাকবেন। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।

এ বিষয়ে কথা বলতে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি।

About Nasimul Islam

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *