Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জয় বাংলা বলার কারণে আমাকে কাফের উপাধি দেওয়া হচ্ছে: আইভী

জয় বাংলা বলার কারণে আমাকে কাফের উপাধি দেওয়া হচ্ছে: আইভী

সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে আলোচনা-সমালোচনার। সাথে রয়েছে টানটান উত্তেজনা। কেনই বা উত্তেজনা থাকবে না যেখানে আইভীর বিপরীতে আছে তৈমুর আলম। তবে এবার অভিযোগ আনল আইভী নির্বাচন প্রচারণা কে কেন্দ্র করে। অভিযোগ করেছেন জয় বাংলা বলাতে তাকে কাফের উপাধি দেওয়া হয়েছে তাকে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী অভিযোগ করে বলেছেন, ‘আমার বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার চালানো হচ্ছে। আমি আমার পার্টি অফিসে বলেছিলাম যে, ‘আমি জয় বাংলা বলবই’। সেই কথাটাকে এখন বিভিন্নভাবে বানিয়ে বলা হচ্ছে। আমাকে কাফের উপাধি দেওয়া হচ্ছে।

রোববার (২ জানুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জে নির্বাচনী প্রচারণাকালে সময় সংবাদকে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ধর্ম ব্যবহার করে অপপ্রচারের মাধ্যমে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে বিরোধীপক্ষ। আমি নাকি মসজিদ ভেঙে ফেলছি। আমি নাকি মন্দিরের জায়গা নিয়ে গেছি। এ রকম প্রমাণ কি কেউ করতে পারবে?

আইভী বলেন, আমি সাতটা মসজিদ করে দিয়েছি এই শহরে। অথচ আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে আমি নাকি মসজিদ ভেঙে দিয়েছি।

তিনি বলেন, হোল্ডিং ট্যাক্সসহ সিটি করপোরেশনের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিপরীতে মিথ্যা তথ্য ছড়াচ্ছে বিরোধীরা।

নির্বাচনে যাতে কালো টাকার ব্যবহার না হয় সে ব্যাপারে গোয়েন্দা সংস্থাকে তদন্তের অনুরোধ জানান আইভী।

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোট। মেয়র পদে ৭ জনসহ ২৭টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মোট ১৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নির্বাচন প্রচারণাকে কেন্দ্র করে কুৎসা রটানো এটা নতুন কিছু নয়। তবে এত উন্নতি করার পরেও তার নামে মসজিদ ভাঙ্গার মত অপবাদ মানুষ দিবে এটা আসলে ভাবনার বাইরে। তবে এখন দেখার বিষয় এসব বলে শেষমেষ আইভীকে আটকাতে পারে কিনা প্রতিদ্বন্দ্বীরা। যদিও বিরোধী নেতা এডভোকেট তৈমুরের মুখ থেকে এখনো এরকম কিছু শোনা যায়নি। আর যতদুর শোনা গেছে আইভীও সব চ্যালেঞ্জ গ্রহন করেই মাঠে নেমেছেন।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *