Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / জ্যুসের গ্লাস আর খাবারের প্লেট দিয়ে লজ্জা ঢাকলেন জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়লো ভিডিও

জ্যুসের গ্লাস আর খাবারের প্লেট দিয়ে লজ্জা ঢাকলেন জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়লো ভিডিও

 

উরফি জাভেদ বলিউডের বর্তমান সময়ের সব থেকে বেশি সমালোচিত একজন অভিনেত্রীর নাম। তিনি তার পোশাক এবং তার আচরণের জন্য বার বার হয়ে থাকেন সমালোচিত। বিশেষ করে বিগ বস ওটিটি-খ্যাত উরফি জাভেদের নতুন ফ্যাশন স্টাইল দেখে মাথায় হাত পড়বে যে কারও। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় জমিয়ে হল কটাক্ষ। ব্রেকফাস্টের প্লেট আর জ্যুসের গ্লাস দিয়ে লজ্জা ঢাকলেন। এমন সাজে উরফিকে দেখে চোখ কপালে উঠল সোশ্যাল মিডিয়ার। এক নেট-নাগরিক মন্তব্য করলেন, ‘বিনা কাপড়েই ঘুরতে পারো তো এর থেকে।’

জাভেদকে নিয়ে বিতর্ক থামছে না উরফি! যত দিন যাচ্ছে, এই ইন্টারনেট সংবেদন একটি ‘অনহিংড’ মেজাজে এগিয়ে আসছে বলে মনে হচ্ছে। তবে মঙ্গলবার তিনি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখে বাড়ির অনেকেই হতবাক হয়ে যাবেন।

উভয় স্তন ঢেকে রাখার জন্য এক গ্লাস জুস এবং প্যানকেকের প্লেট ব্যবহার করে শরীরের উপরের অংশটি সম্পূর্ণরূপে অনাবৃত হয়। তার পরনে কালো চামড়ার টাইট স্কার্ট। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও। এটা প্রশংসার চেয়ে গালি বেশি পেয়েছে।

একজন নেটিজেন মন্তব্য করেছেন, ‘আমি বিশ্বাস করতে পারিনি যে কেউ খাবারের জন্য এমন করতে পারে। জঘন্য।” একজন লিখেছেন, “এই মেয়েটির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত। সমাজের জন্য বিষাক্ত।’ তৃতীয় একজন লিখেছেন, ‘এ কারণে আপনি কাপড় ছাড়াই ঘুরে বেড়াতে পারেন। আপনি তাদের পরেন তাহলে কি, ফ্যাশনেবল কিছুই পরা না।

কয়েকদিন আগে ভারতীয় হকি খেলোয়াড়ের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন উরফি। আসলে, এমন খবর ছিল যে তাকে তার পোশাকের কারণে দুবাইতে গ্রেপ্তার করা হয়েছিল। আর এমনই একটি সামাজিক পোস্টে বাল্মীকি মন্তব্য করেছেন, ‘ধন্যবাদ দুবাই পুলিশকে। এখন আজীবনের জন্য ওখানে রেখে দাও। উরফি তার ইন্সটা-স্টোরিতে একটি দীর্ঘ পোস্ট দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন, ‘ওহহ, কিন্তু আমার কাছে তো স্ক্রিনশট রাখা আছে যা তুমি আমাকে এবং আরও ৯৯৯৯টা মেয়েকে পাঠিয়েছ।’ আরেক কমেন্টে লিখলেন, ‘আমার পোশাক নিয়ে এত সমস্যা, তাও আমাকে ডিএম করো’।

এর আগে বিখ্যাত লেখক চেতন ভগতের সঙ্গে ঝামেলা হয়েছিল উরফির। একটি অনুষ্ঠানে গিয়ে চেতন বলেন, ‘উরফি জাভেদের ছবিতে কোটি কোটি লাইক রয়েছে। দেশের একজন সৈনিক সীমান্তে দাঁড়িয়ে দেশ রক্ষা করছে। তার ছবিতে লাইক নেই। একজন যুবক বিছানায় ঢুকে উরফি জাভেদের ছবি দেখে। ”ধর্ষণ সংস্কৃতির প্রচার বন্ধ করুন, আপনি অসুস্থ। চেতন ভগত সেই ব্যক্তি যিনি পুরুষদের আচরণের জন্য মহিলাদের পোশাককে দায়ী করেন।

প্রসঙ্গত, একের পর বিতর্কিত পোশাক আর কর্মকান্ড বার বার সমালোচিত হচ্ছেন উরফি। তবে এসব সমালোচনাকে থোড়াই কেয়ার করেন তিনি। সব কিছুকে পেছনে ফেলে নিজের কাজ করেই যাচ্ছেন উরফি জাবেদ। আর এটাকেই তিনি বেশি প্রাধান্য দিয়ে থাকেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *