Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জোর করে আমার উপরে সম্পর্ক চাপিয়ে দিলে কি করব: মিথিলার প্রসঙ্গে জন কবির

জোর করে আমার উপরে সম্পর্ক চাপিয়ে দিলে কি করব: মিথিলার প্রসঙ্গে জন কবির

জনপ্রিয় সঙ্গিত শিল্পী তাহসানের ( Artist Tahsan ) সঙ্গে রাফিয়াত রশিদ মিথিলার ( Rafiat Rashid Mithila ) সম্পর্কের টানাপোরেনের ( Tanaporen ) মধ্যে মিথিলার সাথে জন কবিরকে ( John Kabir ) নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়ে। মিথিলার প্রেমিক হিসেবে যাদের নাম উঠে আসছে তাদের মধ্যে রয়েছেন ব্ল্যাক তারকা জন কবিরেরও নাম। মিথিলা ও জন কবিরের মধ্যে দীর্ঘদিনের বন্ধুত্ব। দুজনের মধ্যে ভালো বোঝাপড়া রয়েছে বলে জানা যায়।

জন কবির ও রাফিয়াথ রশিদ মিথিলা। দুজনের পরিচয় তাহসানের মাধ্যমে। তাহসানের সাথে মিথিলার সংসার ভেঙে গেলেও জান-মিথিলা এখনো খুব ভালো বন্ধু। দুজনেই সঙ্গীত ভক্ত। আবারও অভিনয়ে নাম লিখিয়ে খ্যাতি অর্জন করেন এই জুটি। একাধিক নাটকেও একসঙ্গে দেখা গেছে দুজনকে। এই জুটির সঙ্গে প্রেমের গুঞ্জনও বাতাসে উড়েছে। তবে সব গুজবকে মিথ্যা প্রমাণ করে পরিচালক সৃজিতের ( creation ) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মিথিলা। জন-মিথিলার প্রেমের জোর গুঞ্জন শোনা গিয়েছিল অনেক আগেই। নতুন সংসার শুরু করছেন মিথিলা। কিন্তু এই জুটির প্রেম নিয়ে এখনো অনেক গল্প বাতাসে ভাসছে। এবার এ নিয়ে মুখ খুললেন জন কবির। কয়েকদিন আগে বিবিসির ( BBC ) সঙ্গে কথা বলেছেন এই সঙ্গীতশিল্পী। জন জানান যে তার এবং মিথিলার মধ্যে বন্ধুত্ব রয়েছে। তিনি কোন অপবাদ দিতে রাজি নন।

সাক্ষাত্কারে, জন পুরো বিষয়টিকে গল্প বলে উল্লেখ করেছেন। তিনি জানান, মিথিলার সঙ্গে তার ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। জনের কথায়, আমার বাবা-মা আমাদের মধ্যে সম্পর্ক জানেন। যদিও আমার বাবা এখন নেই। অনেকেই আছেন যারা জানেন না যে আমাদের মধ্যে ভালো বন্ধুত্ব আছে। ফলস্বরূপ, এই ধরনের গসিপ বা গল্প ছড়িয়ে মজা নিন। আমার মা এমন গুজব শুনে খুব অবাক হলেন। মাকে সব বুঝিয়ে বললাম। কেউ যদি এই সব বলে আনন্দ পায় তবে আমি পরোয়া করি না। তিনি জানান, তাহসানের মাধ্যমে মিথিলার সঙ্গে তার পরিচয় ও বন্ধুত্ব গড়ে ওঠে। তিনি বলেন, এখন সোশ্যাল মিডিয়া, স্মার্টফোনের যুগ। কেউ যদি জোর করে আমার ওপর সম্পর্ক চাপিয়ে দেয়, তাহলে আমার বলার কিছু নেই! আমরা দুজন খুব ভালো বন্ধু। আর এই বন্ধুত্ব তাহসানের মাধ্যমে। বর্তমানে আমরা নিজেদের মতো জীবনযাপন করছি। যখন কেউ আমাদের সম্পর্কে চিন্তা করে এবং মজা করে তখন আমি কী বলতে পারি?

রাফিয়াত রশিদ মিথিলা ২০০৬ সালে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন। ২০১৭ সালে মিথিলা ও তাহসানের বিবাহবিচ্ছেদ হয়। মিথিলা ২০১৯ সালে সৃজিত মুখার্জিকে বিয়ে করেন। এদিকে জন কবির এর আগে ‘ব্ল্যাক’ ব্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। পরে তিনি সেই কালো ছেড়ে ‘ইন্দালো’ নামে আরেকটি ব্যান্ডে যোগ দেন। জন আরও ব্যাখ্যা করেছেন কেন তিনি ব্ল্যাক ছেড়েছেন। তিনি জানান, তাহসান ও টনির সঙ্গে মতপার্থক্যের কারণে তিনি ব্যান্ড ছাড়ার সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া দুই তারকার কিছু ছবি নিয়ে গুঞ্জন ছিল। সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে বেশ মুখরোচক অনুশীলন হয়েছে। গুঞ্জন উঠেছে তাহসানের সঙ্গে নাকি জনের সংসার ভেঙে যাচ্ছে মিথিলার! তবে এসব গুজবের কোনো সত্যতা পাওয়া যায়নি। জন ও মিথিলা বরাবরই বলে আসছেন তারা ভালো বন্ধু। তার বেশি কিছু নয় এমনটাই বলেছেন জন কবির।

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *