Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জোট না করতে প্রধানমন্ত্রীর নিকট অনুরোধ

জোট না করতে প্রধানমন্ত্রীর নিকট অনুরোধ

জাতীয় পার্টির সঙ্গে জোট না করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করেছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান জাতীয় পার্টির সাবেক মহাসচিব ড. মসিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন, নির্বাচন নিয়ে জিএম কাদেরের কর্মকাণ্ডকে আমরা সমর্থন করি না। জোর করে জাতীয় পার্টির দখল নেন। তাই জাতীয় পার্টির সঙ্গে কোনো জোট না করার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেন রওশন এরশাদ।

মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার সহধর্মিণী, তার ছেলে ও দুইবারের মহাসচিব নির্বাচনে মনোনয়ন পাননি, তাহলে কাদের সঙ্গে নিয়ে নির্বাচন করছে তারা। আমরা ওই জাতীয় পার্টির সঙ্গে নেই। তাদের সঙ্গে নির্বাচন করবো না। দলের আড়াই থেকে তিনশ’ নেতাকর্মীকে অন্যায়ভাবে বহিষ্কার করা হয়েছে। যোগ্য প্রার্থিদের মনোনয়ন না দিয়ে অপমান করা হয়েছে। জাতীয় পার্টির সঙ্গে যেন জোট না হয় সে অনুরোধ জানিয়েছি। প্রধানমন্ত্রী বলেছেন উনি দলীয় পরিষদে আলোচনা করে সিদ্ধান্ত নিবেন।

এর আগে দুপুর সোয়া ১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে গণভবনে যান জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

রওশন এরশাদের সঙ্গে ছিলেন তার ছেলে সাদ এরশাদ ও তার রাজনৈতিক সচিব গোলাম মসীহ, মশিউর রহমান রাঙ্গা ও কাজী মামুনুর রশীদ।

প্রসঙ্গত, দলের অভ্যন্তরীণ কোন্দলের কারণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছেন রওশন এরশাদ ও তার অনুসারীরা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *