Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জেলে আমার মৃত্যু হলে জানবেন সেটা হ’ত্যা: কামাল

জেলে আমার মৃত্যু হলে জানবেন সেটা হ’ত্যা: কামাল

ভারতীয় অভিনেতা এবং স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান (কেআরকে)। বলিউড তারকাদের নিয়ে নানা মন্তব্য করে শিরোনাম হয়েছেন তিনি। এবার জনপ্রিয় অভিনেতা সালমানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কেআরকে।

সোমবার (২৫ ডিসেম্বর) মুম্বাই বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়। এ খবর প্রকাশিত হয়েছে।

জানা গেছে যে পুলিশ ২০২০ সালে করা একটি বিতর্কিত টুইটের কারণে কেআরকে গ্রেপ্তার করেছে। এর আগে, তাকে ২০২২ সালে একই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল।

কেআরকে মাইক্রোব্লগিং সাইট এক্স (টুইটার) এ বিষয়টি নিয়ে একটি পোস্টও করেছে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, আমি গত এক বছর ধরে মুম্বাইয়ে আছি। আমার সব মামলার শুনানির তারিখে আমি আদালতে হাজির হয়েছি।

নববর্ষে দুবাই যাচ্ছিলাম। কিন্তু মুম্বাই পুলিশ আমাকে বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, ২০১৬ সালের একটি মামলায় আমাকে গ্রেফতার করা হয়েছে।

ওই পোস্টে অভিনেতা সালমান খানকে উদ্দেশ্য করে লেখেন, সালমান খান বলেছেন, আমার কারণে নাকি তার ‘টাইগার থ্রি’ সিনেমা ফ্লপ করেছে। থানা বা জেলে যদি আমি মারা যাই! তাহলে আপনারা জানবেন, এ’টি ‘হ’ত্যা’। আর আপনারা সবাই জানেন এর জন্য কে দায়ী।

কেআরকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিতের এক্স অ্যাকাউন্টে পোস্টটি ট্যাগ করেছে।

কেআরকে প্রায়ই বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসেন। বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে তার বিরোধ রয়েছে। বিরোধ এমনকি আইনি লড়াইয়ে রূপ নিয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *