Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জীবন সবসময় গোলাপী রঙের মতো : প্রভা

জীবন সবসময় গোলাপী রঙের মতো : প্রভা

সাদিয়া জাহান প্রভা নামটা বাংলাদেশের বহুল পরিচিত একটি নাম। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই নায়িকা যা করেন তাই যেন নজর কেড়ে নেয় তার অনুসারিদের। ক্যারিয়ারে এসেছে অনেক বাধা বিপত্তি। কিন্তূ থেমে যাননি তিনি। সকল কিছুর মাঝে নিজের অবস্থান ধরে রেখেছেন অসাধারণভাবে। সমস্ত দুর্দিনে নিজেকে শক্ত করে ধরে রেখেছেন নিজেকে সাথে নিজের ক্যারিয়ারকে। যদিও ২,১ টা দাগ লেগেছে কখনো তার ক্যারিয়ারে তবে সেটাকে মুছে ফেলেছেন নিজ কর্মের মাধ্যমে। মনযোগ দিয়েছেন নিজের কাজে।

অভিনয়ের বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বেশ সক্রিয় প্রভা। কাজের খবরের পাশাপাশি ব্যক্তিজীবনের নানা বিষয় প্রায়ই ভক্ত-দর্শকদের সঙ্গে শেয়ার করেন এই অভিনেত্রী।পোস্ট করেন নানা ঢঙে, নানা ভঙ্গিমার ছবি। যেগুলো দেখে কুপোকাত হয়ে যায় অনুসারীরা।

সুদর্শনা প্রভাকে সব পোশাকেই নজরকাড়া দেখায়। তবে শাড়িতে তিনি একটু বেশিই আবেদনময়ী। সম্প্রতি সেই আবেদনের কড়া লিকার ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে।

দিন দুয়েক আগে একটি ছবি পোস্ট করেন প্রভা। সেখানে তাকে দেখা গেছে অফ-হোয়াইট রঙের ফিনফিনে শাড়িতে। বাঁ দিকে কিছুটা উদাসী ভঙ্গিমায় তাকিয়ে রয়েছে। খোলা চুল জলপ্রপাতের মতো নেমে এসেছে ডান কাঁধ হয়ে।

ওই ছবিটির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘কারণ আমি নব্বই দশকের সিনেমাপ্রেমী।’ ছবিটিতে ৬৪ হাজারের বেশি লাইক পড়েছে। তবে মন্তব্য সীমাবদ্ধ করে রাখায় কেবল তার ঘনিষ্ঠ কয়েকজনই মুগ্ধতা প্রকাশ করতে পেরেছেন।

একই সাজে আরেকটি ছবি মঙ্গলবার (৩০ নভেম্বর) পোস্ট করেন প্রভা। এখানে তাকিয়েছেন ক্যামেরার দিকেই। চোখে তার গভীরতা, যেন নীরবেই বলে দিচ্ছেন অনেক কথা। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী উদ্ধৃত করেছেন মার্কিন জ্যাজ গায়ক সাই অলিভারের ‘লা ভি এন রোজ’ গানের কয়েকটি চরণ।

যেটার শেষ দুটি লাইনের অর্থ দাঁড়ায়, ‘তোমার হৃদয় ও আত্মা আমাকে দাও, এবং জীবন সবসময় গোলাপী রঙের মতো (সুখী বোঝাতে) হবে।’

২১ ঘণ্টায় এই ছবিতে লাইক পড়েছে প্রায় ২৮ হাজার। বিভিন্ন মন্তব্যে কাছের মানুষেরা তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। যেমন সংগীত তারকা ইমরান মাহমুদুল লিখেছেন, ‘আমার পরী’।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রভার অন্য এক প্রতিভা। প্রথমবারের মতো গান গেয়েছেন তিনি। গত ২২ অক্টোবর নিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করেছেন সেই গান। শিরোনাম ‘আমি শুনেছি সেদিন তুমি’। মৌসুমী ভৌমিকের গাওয়া বিখ্যাত এই গান নিজের কণ্ঠে ধারণ করে শ্রোতাদের সঙ্গে শেয়ার করেছেন প্রভা। সঙ্গে রয়েছে দৃষ্টিনন্দন ভিডিও।

সবার উৎসাহ থেকেই গান গেয়েছেন প্রভা। তবে কাজটা ছিল পরীক্ষামূলক। কেবল নিজেকে যাচাই করার জন্য। সংগীত তারকা ইমরানের স্টুডিওতে গিয়ে আড্ডার ছলে রেকর্ড করেন গানটি। এরপর শুনে দেখলেন, মন্দ হয়নি। শ্রোতাদের সঙ্গেও শেয়ার করা যায়।

অভিনেত্রী প্রভা এতদিন ছিলেন শুধুই অভিনেত্রী। প্রথম বারের মত গান গেলেন তিনি। দর্শকের উৎসাহ পেলে হয়ত আবারও গাইবেন গান তিনি, হয়ত দেখা মিলবে তার গানের আসরে। গান তো দর্শকের কাছে বেশ জনপ্রীয় হয়েছে সেটা আর বলার উপেক্ষা থাকেনা। তাহলে কি দেখা মিলবে এবার থেকে প্রভাকে সঙ্গীতের জগতেও! হয়ত দেখা মিলতেও পারে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *