Friday , September 20 2024
Breaking News
Home / opinion / জীবনে প্রথমবার এমন রাম ধরা খাইছি, বলছিলাম এত লাফাইয়েন না:প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব

জীবনে প্রথমবার এমন রাম ধরা খাইছি, বলছিলাম এত লাফাইয়েন না:প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব

শুরু হয়ে গেছে বিশ্বকাপ ফুটবল খেলা। মরুর দেশে এবার অনুষ্ঠিত হচ্ছে ফুটবলের এই মহারণ। আর এবারের ফুটবলের সব থেকে বড় অঘটন টা ঘটে গেলো গতকাল। জায়ান্ট আর্জেন্টিনাকে হারিয়ে দিয়েছে ফুটবলে এশিয়ার পুচকে দেশ সৌদি আরব। আর এ নিয়ে এখন সারা দেশে চলছে নানা ধরনের ট্রল। এবার এ নিয়ে একটি লেখনী লিখেছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আশরাফুল আলম খোকন। পাঠকদের উদ্দেশ্যে তার সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো হুবহু:-

আগেই বলছিলাম,”এতো লাফাইয়েন না, খেলেতো আরেকজনের পা।ঐ পায়ের ঊপর ভরসা করে আপনি লাফান ক্যান।” ব্যাপার না, জীবনে প্রথম আজকের খেলাত আর্জেনটিনা সমর্থন করে রাম ধরা খেয়েছি।

আপনাদের ধৈর্য মাশাল্লাহ অনেক, ৩৬ বছর ধরে রাম ধরা খাচ্ছেন। যাই হোক, পরাজয়ে ডরে না বীর। দোয়া দুরুদ পড়েন যেন এই মানের দল নিয়ে পরের রাউন্ডে যেতে পারে।

আর আসেন আমরা একটা কুইজ খেলি।

এই কুইজের উত্তর শুধু আমাদের দেশের কোটি কোটি মেসি ভক্ত আর্জেন্টাইন প্রেমীরা দিবেন। কুইজ’টা হচ্ছে, “বাংলাদেশে কোন শহরে আর্জেন্টিনার দুতাবাস অবস্থিত। মানে ঠিকানাটা কি?”

প্রসঙ্গত, বাংলাদেশে কোটি ভক্ত রয়েছে আর্জেন্টিনার। গতকাল তাদের সবারই অবস্থা ছিল একই রকম। র্যাংকিং এর তিন নম্বরে থাকা দল আর্জেন্টিনা হরেছে র্যাংকিং এ ৫২ নম্বরে থাকা দলের কাছে আর এই বিষয়টি মেনে নিতে পারছে না কেউ।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *