Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জীবনের রিস্ক নিমু, মাইর খামু, আবার বেহাইয়ার মতো সেবা করমু: আইভী

জীবনের রিস্ক নিমু, মাইর খামু, আবার বেহাইয়ার মতো সেবা করমু: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, এমপিগিরি করা খুবই সহজ। আমি মনে করি, চেয়ারম্যান ও মেয়রগিরি অনেক হইছে। এবার এমপি মনোনয়ন চাওয়া উচিত।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) নগর ভবনে ২০২৩-২৪ বাজেট ঘোষণা অনুষ্ঠানে হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি সংক্রান্ত সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের প্রশ্নের জবাবে আইভী এ কথা বলেন।

বাজেটে হোল্ডিং ট্যাক্স ৫ শতাংশ না বাড়ানোর জন্য মেয়রকে অনুরোধ করেন একজন গণমাধ্যমকর্মী। তিনি মেয়রের উদ্দেশে বলেন, যেখানে হোল্ডিং ট্যাক্স আদায় হচ্ছে মাত্র ৬০ শতাংশ, সেখানে ট্যাক্স না বাড়িয়ে ১০০ শতাংশ আদায়ের ব্যবস্থা করতে হবে।

ওয়ার্কার্স পার্টি ও খেলাঘর আসরের প্রতিনিধিরাও মেয়রের কাছে একই প্রশ্ন তোলেন।

মেয়র আইভী আরও বলেন, ‘আমাদের ট্যাক্স বাড়াতে হবে। সেই করের টাকা দিয়ে আমাদের কর্মকর্তা-কর্মচারীদের বেতন পরিশোধ করতে হবে। সেই টাকা দিয়েই উন্নয়ন করতে হবে।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের দিকে ইঙ্গিত করে মেয়র আইভী সাংবাদিকদের বলেন, যিনি এমপি এমপিগিরি করেন, তিনিই প্রশাসনকে চড়াইয়া খাই। পুরো শহর চড়াইয়া খা/ন। সব কিছু এমন ভাবে আসে।’

আইভী আরো বলেন, “আমরা সেবা করমু, জীবনের রিস্ক নিমু, মাইর খামু, গালি শুনমু, বকা শুনমু, নারী হিসেবে ই/জ্জতের ওপর আঘাত হানবেন।আবার বেহাইয়া বেশরমের মতো আপনাদের সেবা করার চেষ্টা করমু। কিন্তু আপনারা শু/ধু নিজেটাই বুঝবেন, ট্যাক্স দে/ব না কেন? তাহলে বিদ্যুতের গ্যাস বিল পরিশোধ করবেন না। আপনি জাতীয় পর্যায়ে সবকিছু দেবেন এবং স্থানীয় পর্যায়ে আমাদের শায়েস্তা করবেন এটা কিভাবে হল ভাই? কমবেশি অংশগ্রহণ করতেই হবে। সবার কাছে একই অভিযোগ করবেন না, ওটা করবেন না।”

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *