Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘জি এম কাদেরকে কেন আটক করা হচ্ছে না, যা জানা গেলো

‘জি এম কাদেরকে কেন আটক করা হচ্ছে না, যা জানা গেলো

দেশের বেকারত্ব নিরসনে অন্তর্বর্তী সরকারের কাছে বাংলাদেশ যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে গণঅধিকার পরিষদের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে সিনিয়র কাউন্সিল সদস্য ও গণঅধিকার পরিষদের মিডিয়া সমন্বয়কারী আবু হানিফ বলেন, ছাত্র আন্দোলনে নিহত দুই কিশোরের পরিবারের পক্ষ থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নামে মামলা করা হয়েছে। মামলার পরদিন সংবাদ সম্মেলন করেন জিএম কাদের।

হত্যা মামলার আসামি জিএম কাদের প্রকাশ্যে ঘোরাফেরা করলেও আইনশৃঙ্খলা বাহিনী তাকে এখনো গ্রেপ্তার করতে পারেনি। অবিলম্বে তাকে গ্রেফতার করতে হবে। গত ১৫ বছর ধরে আওয়ামী ফ্যাসিবাদকে দীর্ঘায়িত করতে সবচেয়ে বেশি অবদান রেখেছে জাতীয় পার্টি, সেই দলের মহাসচিব মজিবুল হক চুন্নুকেও গ্রেফতার করতে হবে।

তিনি বলেন, ‘গত ৬ আগস্ট দেশের সব গণমাধ্যমে সংবাদ প্রচার হয় সাবেক পররাষ্ট্রমন্ত্রী আটক, পরবর্তীতে তাকে কোনো আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করার খবর পাওয়া যায়নি।

এখন তিনি বিদেশে পালিয়ে গেছেন বলে খবর আসছে। বিমানবন্দরে আটকের পর কীভাবে তিনি পালিয়ে গেলেন? কত টাকার বিনিময়ে গোয়েন্দা সংস্থা তাকে পালাতে সাহায্য করেছিল তা জনগণের কাছে পরিষ্কার করে দিতে হবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *