Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জায়েদ খানের বিরুদ্ধে বড় ধরনের অভিযোগ আনলেন ওমর সানী, দিলেন লিখিত অভিযোগ

জায়েদ খানের বিরুদ্ধে বড় ধরনের অভিযোগ আনলেন ওমর সানী, দিলেন লিখিত অভিযোগ

সাম্প্রতিক সময়ে তারকা মহলের একটি ঘটনায় বেশ আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে। ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় এবং খ্যাতিমান খলনায়ক চরিত্রের অভিনেতা ডিপজলের বড় ছেলের বিয়েতে একটি অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হয়। ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানি জায়েদ খানকে চড় মা”রেন। যার কারণে এই বিষয়টি বর্তমানে মিডিয়া জুড়ে আলোচনার শীর্ষে রয়েছে।

জায়েদ খানকে ঘিরে উত্তাল সিনেমহল। দীর্ঘদিন ধরেই শিল্পী সমিতির নির্বাচন নিয়ে অভিনেত্রী নিপুণের সঙ্গে জায়েদের তুমুল দ্ব”ন্দ্ব চলছে। এবার চিত্রনায়িকা মৌসুমিকে ঘিরে স্বামী ওমর সানির সঙ্গে জায়েদ খানের বি’রোধের জেরে এবার সিনেমা হলে উত্তেজনা বিরাজ করছে।

এদিকে জায়েদ খানসহ শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন ওমর সানি।

সেখানে তিনি জায়েদের বিরুদ্ধে পরিবার ভাঙার মতো গু”রুতর অভিযোগ আনেন। গত ৪ মাস ধরে স্ত্রী মৌসুমীকে উ”ত্ত্যক্ত করে আসছেন জায়েদ খান। জায়েদকে থামাতে খল অভিনেতা ডিপজলের দ্বারস্থ হন সানি। কিন্তু তাতে কাজ হয়নি বলে জানিয়েছেন সানি।

রোববার শিল্পী সমিতিতে এসে লিখিত অভিযোগে এ তথ্য জানান চাঁদের আলো খ্যাত তারকা ওমর সানী।

জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগে ওমর সানি লিখেছেন, ‘জায়েদ খানের বিরুদ্ধে আমার পরিবার ভাঙার অভিযোগ এবং আমাকে পিস্তল দিয়ে হ/”ত্যার হুমকি দেওয়া হয়েছে।’

তিনি আরও বলেন, “আমি ওমর সানী অত্র সমিতির সদস্য এবং কমিটির সাবেক সহ-সভাপতি ছিলাম। দীর্ঘ ৩২ বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করছি। কিন্তু দুঃখের বিষয়, সমিতির সদস্য জায়েদ খান চার মাস ধরে আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানাভাবে হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভেঙে দিতে তাকে নানাভাবে অপমান করার চেষ্টা করছে। আমি বারবার তাকে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বোঝানোর চেষ্টা করেছি।

আমি ও আমার ছেলের কাছে তার প্রমাণ আছে। তাছাড়া একজন মেন্টর হিসেবে ডিপজল ভাইয়ের কাছে এ বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু সেই সমস্যার কোনো সমাধান হয়নি। ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে জায়েদ খানের সাথে দেখা হলে এ ব্যাপারে সংযত থাকার অনুরোধ করছি। সে আমার ওপর ক্ষি”প্ত হয়ে হঠাৎ তার পিস্ত’ল বের করে এবং আমাকে মে’রে ফেলার হুমকি দেয়।

তাই আমি মনে করি একজন পিস্তলধারী স”ন্ত্রাসী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য হতে পারে না। বিশেষ বিবেচনায় জায়েদ খানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।

তবে গতকাল চিত্রনায়ক জায়েদ খানের পিস্তল নিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে বেশ সমালোচনার সৃষ্টি হয়। তিনি বিষয়টিকে গুন্জন বলে উড়িয়ে দেন। তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, কোনো ধরনের অ’/স্ত্র সেখানে নেয়া হয়নি। যা শোনা হয়েছে সেটা অতিরঞ্জিত করা হয়েছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *