Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জায়েদের ব্যাক্তিগত জীবনের তোলপাড় করা তথ্য প্রকাশ্যে আনলেন ওমর সানি

জায়েদের ব্যাক্তিগত জীবনের তোলপাড় করা তথ্য প্রকাশ্যে আনলেন ওমর সানি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ওমর সানিকে গু// লি করার হুমকি দিয়েছেন আরেক নায়ক জায়েদ খান। গত শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে এ ঘটনা ঘটে। জানা গেছে, জায়েদ খানের ওপর আগে থেকেই রাগান্বিত ছিলেন ওমর সানি। সে মনে মনে জায়েদকে খুঁজছিল। ডিপজলের ছেলের বিয়েতে তাকে পাবেন জেনে সেখানে হাজির হন অভিনেতা ওমর সানি। সেখানে জায়েদকে দেখে তিনি এগিয়ে গিয়ে তাকে কড়া চড় মারেন। শিল্পী সমিতির গত নির্বাচনেও জায়েদ খানের সঙ্গে ওমর সানি ও তার স্ত্রী মৌসুমীর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

স্ত্রী মৌসুমীর সঙ্গে খারাপ ব্যবহার করায় অভিনেতা জায়েদ খানকে চড় মারলেন অভিনেতা ওমর সানি। অন্যদিকে জায়েদও তাকে পিস্তল দিয়ে গু// লি করার হুমকি দেয় বলে অভিযোগ। শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে বিস্তারিত কথা বলেছেন সানি। তিনি বলেন, জায়েদ খান শুধু মৌসুমীকে নয় অনেক মেয়েকেও বিরক্ত করেন। তার কারণে অনেক পরিবার ভেঙে গেছে। ওমর সানি বলেন, সে (জায়েদ খান) দীর্ঘদিন ধরে আমার স্ত্রীকে বিরক্ত করে আসছে। আমাদের বিভিন্ন কাজও ব্যাহত হচ্ছে। তিনি আমাদের অনেক কাজ বন্ধ করে দিয়েছেন। কিন্তু তারপরও আমি চুপ করে মাটির দিকে তাকিয়ে নিজেকে সামলে নেওয়ার চেষ্টা করছিলাম। আমার কাছে অনেক প্রমাণ আছে। জায়েদ সম্পর্কে সানি বলেন, তার নামে অনেক অভিযোগ আছে। সে অনেক পরিবারকে ধ্বংস করে দিয়েছে। পিস্তল বের করে, কত মেয়ে পেছনে আছে। এমন অনেক অভিযোগ আছে।

এটা কি তার জন্য নতুন কিছু? জায়েদ খানের গাছ। অভিযোগ প্রায় ৪ হাজার বছরের পুরনো! অন্যদিকে জায়েদ খান বিস্ময় প্রকাশ করে বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। নির্বাচনের রায়কে সামনে রেখে এটি করা হচ্ছে। আর পিস্তল নিয়ে যাওয়া যাবে বসুন্ধরা কনভেনশন সেন্টারে! বিয়ের অনুষ্ঠানে পিস্তল নিয়ে যাব কেন? আর ওমর সানি আমাকে চড়ও দেয়নি। সানির অভিযোগ উঠলে তিনি প্রমাণ উপস্থাপনের দাবি জানান। প্রমাণ প্রসঙ্গে সানি বলেন, আমি সময়মতো তা দেখাব। শুধু আমার নয়, ছেলেটির কাছে প্রমাণ আছে। আমি এই মুহূর্তে কোনো আইনি পদক্ষেপের কথা ভাবছি না। বিষয়টি নিয়ে আমি আমার পরামর্শদাতাদের (চলচ্চিত্র আদালত) সঙ্গে কথা বলব। দেখা যাক তারা কী করে। আমার মনে হয় সিনেমার মানুষগুলোই প্রথম পরিবার। তাই আগে তাদের বিচার চাইব, তারপর অন্য কিছু। শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানকে চড় মারেন ওমর সানি। উল্টো পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন জায়েদ খান! তবে জায়েদ ঘটনাটিকে মিথ্যা দাবি করেছেন। জানা গেছে, ডিপজলের ছেলের বিয়ে উপলক্ষে সানি জায়েদকে চড় মারেন ওমর।

উল্লেখ্য, বিএফডিসি সূত্রে জানা গেছে, শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে অভিনেত্রী মৌসুমীর সঙ্গে দ্বন্দ্বে জড়ান জায়েদ খান। দ্বন্দ্বে যোগ দিয়েছেন মৌসুমীর স্বামী ওমর সানিও। এ নিয়ে ডিপজলের বিরুদ্ধে বিভিন্ন সময়ে অভিযোগও করেছেন ওমর সানি। তাই ডিপজলের ছেলের বিয়েতে জায়েদকে খুঁজে পাবেন বলে নিশ্চিত করে সেখানে যান ওমর সানি। প্রত্যক্ষদর্শীরা জানান, বিয়ের অনুষ্ঠানে ওমর সানি জায়েদকে চড়-থাপ্পড় মারার কারনে ওমরকে জায়েদ খান ক্ষিপ্ত হয়ে পিস্তল বের করে গুলি করার হুমকি দেয়। জায়েদকে পিস্তল বের করতে দেখে উঠে দাঁড়ান ডিপজল। বিষয়টি সমাধানের চেষ্টা করেছেন তিনি।

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *