Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জাহ্নবীকে স্ত্রী হিসেবে পেতে যে যোগ্যতা লাগবে পুরুষের

জাহ্নবীকে স্ত্রী হিসেবে পেতে যে যোগ্যতা লাগবে পুরুষের

বলিউডের বর্তমান সময়ের একজন জনপ্রিয় উঠতি অভিনেত্রী জাহ্নবী কাপুর। তিনি শুধু তার অভিনয় নৈপূন্যতা দিয়ে নয়, তার শারীরিক সৌন্দর্য দিয়েও কোটি কোটি তরুণ ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তিনি বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি সব সময় সক্রিয়। ফলে স্বাভাবিকভাবেই আলোচনায় চলে আসে তার ব্যক্তিগত জীবন। জাহ্নবী এক বছর আগে তার বিয়ের পরিকল্পনার কথা জানিয়েছিলেন।

তিনি কীভাবে বিয়ে করতে চান, ব্যবস্থা কেমন হবে এসব নিয়ে তিনি তার ভাবনা প্রকাশ করেন। তবে কাকে বিয়ে করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তার মতে, এখনো সেরকম কাউকে খুঁজে পাননি তিনি।

তবে জাহ্নবীকে যাকে বিয়ে করতে চান তাকে একটি শর্ত পূরণ করতে হবে। জাহ্নবীর বাবা-প্রযোজক বনি কাপুর এই শর্ত দিয়েছেন। অর্থাৎ ছেলেটিকে ৬ ফুট ১ ইঞ্চি লম্বা হতে হবে।

বাবা বনির সঙ্গে জাহ্নবীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বনি কাপুর তার ভবিষ্যৎ বরের জন্য একটি শর্ত দিয়েছেন। অভিনেত্রী বলেন, “বাবার একটা শর্ত আছে। তিনি অন্য কিছুর পরোয়া করে না। তিনি শুধু বললেন, ছেলেটিকে আমার মতো লম্বা হতে হবে। আর বাবার উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি।”

জাহ্নবী জানান, তার বাবা বনি তাকে এবং তার বোন খুশিকে ছোটবেলা থেকেই বিভিন্ন দেশে ঘুরতে নিয়ে গেছেন। কোনো কিছুর কমতি রাখেননি। তাই বনি নিশ্চিত করতে চান তার স্বামী যেন বিয়ের পর তাদের এভাবে রাখতে পারেন।

তরুণ উঠতি অভিনেত্রী জাহ্নবী কাপুর একসময়ের বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর কন্যা। ‘ধড়ক’ সিনেমায় প্রথম অভিনয়ের মধ্য দিয়ে সিনেমা জগতে অভিষিক্ত হন জাহ্নবী কাপুর। তিনি বর্তমান সময়ে সিনেমায় অভিনয় করছেন। তবে তার বিয়ের বিষয়টি নিয়ে তিনি জানিয়েছেন, এখনই বিয়ের বিষয়টি নিয়ে ব্যস্ত নন তিনি। ধীরে ধীরে জীবনসঙ্গী খুঁজে নেবেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *