Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জাহাঙ্গীরের কথা গুরুত্ব দেওয়ার মতো লোক তিনি এখনো হননি, হলে বিবেচনা করব: মন্ত্রী

জাহাঙ্গীরের কথা গুরুত্ব দেওয়ার মতো লোক তিনি এখনো হননি, হলে বিবেচনা করব: মন্ত্রী

কয়েক দিন পরেই দ্বাদশ সংসদ নির্বাচন। আর এই নির্বাচন শুরু হওয়ার পর থেকেই গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, গাজীপুর-১ আসনের তিনবারের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সমালোচনা করতে শোনা যাচ্ছে।

নৌকার বিপক্ষে গিয়ে স্বতন্ত্র প্রার্থীদের পক্ষ নেওয়া জাহাঙ্গীরের মন্তব্যের বিষয়ে বরাবরই নীরব মোজাম্মেল হক। এ প্রসঙ্গে তিনি আজ বলেন, গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের কোনো কথা আমি বিবেচনায় নেই না। তার কথা গরুত্ব দেওয়ার মতো লোক তিনি এখনো হননি। যখন হবেন তখন বিবেচনা করব।

রোববার সকালে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় এক মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোজাম্মেল হক এ কথা বলেন।

আওয়ামী লীগের ক্ষমতাসীন নেতারা নির্বাচনে নৌকার বিরুদ্ধে কাজ করলে কী করবেন? এমন প্রশ্নে মোজাম্মেল হক বলেন, ” তাদের বিষয়ে দল সিদ্ধান্ত নেবে। আমার কোনো মতামত নেই। দল যে সিদ্ধান্তই নেবে আমি তার পক্ষে। যারা মনোনয়ন পেয়েছেন তাদের অভিনন্দন, ধন্যবাদ কিন্তু যে ভাষায় অনেকেই অপবাদ দিচ্ছেন তা দুঃখজনক। যারা কথা বলছেন যদি জবাব দেওয়ার মতো পর্যায়ে তারা যান তখন জবাব দেব।

তিনি আরও বলেন, আপনারা জানেন এক সময় কালিয়াকৌরে সন্ত্রাসী কর্মকাণ্ড ও রাজনৈতিক নৈরাজ্য ছিল। আমি এটি শান্তিপূর্ণ করার চেষ্টা করেছি। যাতে দলমত নির্বিশেষে সবাই স্বাভাবিক জীবনযাপন করতে পারেন। কালিয়াকৌরে যাতে কোনো রাজনৈতিক প্রতিহিংসামূলক কর্মকাণ্ড না হয় সেদিকে খেয়াল রেখেছি। নির্বাচনে দেশবাসীও এ অঞ্চলের জনগণ এর মূল্যায়ন করবে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আগামী ৭ জানুয়ারি ভোট দিয়ে এ এলাকার মানুষ সব প্রশ্নের জবাব দেবেন।

মোজাম্মেল হক বলেন, আমার বিশ্বাস জনগণ সকল ষড়যন্ত্র ও মিথ্যাচারের জবাব ব্যালটের মাধ্যমে দেবে এবং পরাজিত হবে।

এ সময় তার সঙ্গে ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *