Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘জাপার ২৬ আসন পাকা, ভোট না দিলে ভাতা বন্ধ, আমার যা ক্ষমতা আছে আমি দেখাব: রশিদ

‘জাপার ২৬ আসন পাকা, ভোট না দিলে ভাতা বন্ধ, আমার যা ক্ষমতা আছে আমি দেখাব: রশিদ

আমার সেন্টারে এমপি আদেলকে প্রথম করতে না পারলে বিধবা ভাতা বয়স্কভাতা সব বন্ধ করে দিব। সেই সঙ্গে বন্ধ থাকবে সব উন্নয়নমূলক কাজ। এমপি আদেলের পথসভায় কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব রাশেদুল ইসলাম রশিদের এমন মন্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বুধবার (৩ জানুয়ারি) রাতে নীলফামারীর কিশোরগঞ্জে নীলফামারী-৪ আসনের জাতীয় পার্টির প্রার্থী আহসান আদেলুর রহমান আদেলের পথসভায় তিনি এসব কথা বলেন।

ভিডিওতে তাকে বলতে শোনা যায়, কিশোরগঞ্জের সাবেক চেয়ারম্যান আনিছুল সৈয়দপুরের লোকের ভোট করতেছে। তারা সৈয়দপুরের প্রার্থীর কাছে টাকা পাবে আদেলের কাছে টাকা পাবে না। কারণ আদেল টাকা পায়সা হিসাব করি খরচ করবে কারণ ২৬ আসন বান্ধা আছে। এখন যদি নিজের মরণ মানুষ নিজে ডাকে আনে। যদি ওরা এ ওয়ার্ডের জন্য সাইলেন্স না থাকে তাহলে গ্রেটেন বাবুর যা ক্ষমতা আছে দেখাবে, এমপি হওয়ার পর আমার যা ক্ষমতা আছে আমি দেখাব। যে যতটুকু করবে ততটুকু পাবে।

কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেটেন বাবু বলেন, এমন কোনো সুযোগ নেই, এগুলো মিথ্যা কথা।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার এম এম আশিক রেজার সাথে একাধিকবার ফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

প্রসঙ্গত, আওয়ামী লীগ ২৬টি আসন জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়ায় এ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন বাবুল মনোনয়ন প্রত্যাহার করে নেন। এর আগে জাতীয় পার্টির প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের কাছে জনগণের টাকা দিয়ে ভোট চেয়েছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *