Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / জানা গেল, হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুনের শারীরিক সর্বশেষ অবস্থার খবর

জানা গেল, হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুনের শারীরিক সর্বশেষ অবস্থার খবর

অভিনেতা মিঠুন চক্রবর্তীর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। সোমবার তার আরও কিছু পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট দেখে সোমবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

সোমবার ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, মিঠুন চক্রবর্তী স্বাভাবিকভাবে কথা বলছেন। খাবার খাচ্ছেন। অভিনেতার স্বাস্থ্য নিয়ে তেমনটাই জানালেন কলকাতার বেসরকারি হাসপাতালের চিকিৎসকেরা।

শনিবার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মিঠুন। চিকিৎসকেরা জানিয়েছেন, ‘ইসকেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) অফ ব্রেন’ হয়েছে তাঁর। শনিবার এক বিবৃতিতে হাসপাতাল জানিয়েছে, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করা হয়। তার ডান হাত ও পায়ে দুর্বলতা রয়েছে। মস্তিষ্কের এমআরআইসহ বিভিন্ন শারীরিক পরীক্ষা করা হয়। এখন তিনি সচেতন। নরম খাবার খেতে পারছেন। নিউরোলজি, কার্ডিওলজি ও গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের চিকিৎসকদের সমন্বয়ে একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। তাকে ওই মেডিকেল টিমের কড়া নজরদারিতে রাখা হয়েছে।

শনিবার সকালে শুটিং ফ্লোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলছিল। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন। দেরি না করে তাঁকে হাসপাতালে নিয়ে যান তৃণমূল বিধায়ক-অভিনেতা সোহম। তবে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *