Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জানা গেল প্রয়ানের আগে কি লিখে গিয়েছিলেন অভিনেত্রী রাশমিরেখা ওঝা

জানা গেল প্রয়ানের আগে কি লিখে গিয়েছিলেন অভিনেত্রী রাশমিরেখা ওঝা

গত বেশ কিছু দিন ধরে ভারতে অভিনেত্রীদের প্রয়ানের খবর পাওয়া যাচ্ছে। একের পর এক প্রয়াত হচ্ছে অভিনেত্রী ও মডেলরা। বিষয়টি একটি ভুতরে ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। হঠাৎই শোনা যাচ্ছে প্রয়াত হয়েছেন এক আাওভিনেত্রী আর এমন খবরে জনমনে সৃষ্টি হয়েছে উদ্বেগের। সম্প্রতি জানা গেছে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রাশমিরেখা ওঝার ঝুলন্ত লাশ পাওয়াআ গেছে।

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রাশমিরেখা ওঝার ঝুলন্ত নিথর দেহ উদ্ধার করেছে পুলিশ। মূলত, অভিনেত্রী ওডিশা টেলিভিশন শো ‘কেমিতি কাহিবি কাহা’-তে অভিনয়ের কারণে অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তার বাড়ি ভারতের জগৎসিংপুর জেলায়।

তবে ভুবনেশ্বরের নয়াপল্লি এলাকায় বাসা ভাড়ানিয়ে থাকতেন অভিনেত্রী। সেখান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। প্রয়ানকালে তার বয়স হয়েছিল ২৩ বছর। তবে তার প্রয়ানে আলোড়ন সৃষ্টি হয়েছে। প্রয়ান স্বাভাবিক না হওয়ায় প্রয়ান রহস্যজনক বলে দাবি পরিবারের।

এদিকে ওড়িশার ডিসিপি মিডিয়াকে বলেছেন যে পুলিশ রাশমিরেখার ময়নাতদন্ত রিপোর্টের জন্য অপেক্ষা করছে। প্রাথমিক তদন্তে আমাদের ধারণা, অভিনেত্রী আত্মহনন করেছেন। পুলিশ একটি সু/ইসাইড নোটও উদ্ধার করেছে। আর তাতে লেখা আছে, “আমার প্রয়ানে জন্য কেউ দায়ী নয়।”

অন্যদিকে রশ্মিরেখার বাবা বলেন, “গত শনিবার আমরা রশ্মিরেখাকে বারবার ফোন করেছিলাম কিন্তু সে কোনো উত্তর দেয়নি। পরে সন্তোষ আমাদেরকে তার প্রয়ানের খবর জানায়। আমরা বাড়িওয়ালার কাছ থেকে জানতে পারি যে তারা স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করতেন। এ বিষয়ে আমাদের কোনো ধারণা নেই।”

প্রসঙ্গত, কেন যে এমন একের পর এক অভিনেত্রীরা প্রয়াত হচ্ছেন সেইটা সঠিকভাবে কেউ বলতে পারছেন না তবে তদন্তে বেড়িয়ে আসছে প্রাণনাশ বা প্রয়াতের অজানা সব খবর। এভাবে অভিনেত্রীরা প্রয়াত হতে থাকলে অভিনয় শিল্প ধীরে ধীরে বিলুপ্তির দিকে চলে যাবে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *