Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / জানা গেল পূজা মন্ডপের গেট ভাঙচুরের সময় ধরাপড়া সেই হিন্দু যুবকের পরিচয়

জানা গেল পূজা মন্ডপের গেট ভাঙচুরের সময় ধরাপড়া সেই হিন্দু যুবকের পরিচয়

ভোলার সদর উপজেলার শ্রী শ্রী দুর্গা মাতার মন্দিরের পূজা মণ্ডপের গেট ভাঙচুরের সময় শিমুল চন্দ্র (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শিমুল ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বাসিন্দা এবং মৃত মধুচন্দ্র দের ছেলে।

ঘটনাটি ঘটে বুধবার সকাল ৭টার দিকে, যখন এএসআই মানিক পূজা মণ্ডপ সংলগ্ন এলাকায় দায়িত্ব পালন করছিলেন। শিমুল মন্দির থেকে প্রায় ২০০ গজ দূরে স্থাপিত আলোকসজ্জা ও গেটের দিকে ইট নিক্ষেপ করতে থাকে, তখনই এএসআই মানিক তাকে আটক করেন। ভোলা সদর মডেল থানার ওসি মিজানুর রহমান পাটাওয়ারী এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিমুল চন্দ্রের পরিবার দাবি করেছে, তিনি দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছেন এবং উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনার মানসিক হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। পরিবারের পক্ষ থেকে তার মুক্তির আহ্বান জানানো হলেও, পুলিশ মানসিক অসুস্থতার কোনো প্রমাণ পায়নি।

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ শরীফুল হক জানিয়েছেন, জেলার সব পূজা মণ্ডপের নিরাপত্তা নিশ্চিতে পুলিশ সর্বদা তৎপর রয়েছে। পূজা মণ্ডপে কোনো স্বেচ্ছাসেবী না থাকলেও পুলিশ কঠোর দায়িত্ব পালন করে এই ঘটনায় হামলাকারীকে আটক করতে সক্ষম হয়।

পূজা উদযাপন পরিষদ ভোলা সদর উপজেলার সভাপতি মনোষ ঘোষ শান্ত জেলা পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, এবছর পূজা মণ্ডপগুলোর নিরাপত্তা আগের চেয়ে আরও জোরদার করা হয়েছে, যা ভোলার সকল পূজা মণ্ডপে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সহায়ক হবে।

About Nasimul Islam

Check Also

চায়ের আমন্ত্রণে আসা ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত

প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ দুর্নীতি ও অনিয়মের অভিযোগে অভিযুক্ত ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *